ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পে ২ কেজি গাঁজাসহ আটক-১

প্রকাশিত : 11:14 PM, 24 September 2020 Thursday
148 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঝিনাইদহে দুই কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প। বৃহস্পতিবার সকালে শহরের পলিটেকনিক্যাল ইনষ্টিটিউটে অবস্থিত র‌্যাব ক্যাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মন্টু মন্ডল (৫০) চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জগন্নাথপুর গাংপাড়ার মৃত কিতাব আলী মন্ডলের ছেলে।

সিপিসি-২, র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে পলিটেকনিক্যাল ইনষ্টিটিউট এর সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় মন্টু মন্ডল নামের এক ব্যক্তিকে তল্লাশী করে তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃতর গাঁজাসহ আটককৃত মাদক ব্যবসায়ীকে ঝিনাইদহ

সদর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT