ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রোমাঞ্চিত পরী

প্রকাশিত : 09:20 AM, 22 March 2021 Monday
85 বার পঠিত

মনা | ঢাকা

সরকারি অনুদানে ২০১৯-২০ অর্থ বছরে নির্মিত হচ্ছে সিনেমা মুখোশ’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক জিয়াউল রোশান। এছাড়াও রয়েছে মোশাররফ করিম, ইরেশ যাকের, ফারুক আহমেদ, এলিনা শাম্মী প্রমুখ। পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনা করছেন তরুণ নির্মাতা ইফতেখার শুভ।

এটি তার লেখা মুখোশ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটি নির্মাণ কাজ শেষের দিকে। আগামী ৩০ মার্চ বিএফডিসিতে আবারও শুরু হচ্ছে সিনেমার চিত্রায়ণ। সারাদিন এফডিসিতে শুটিংয়ে অংশ নিয়ে পরীমনি যাবেন অমর একুশে বইমেলায়। ঘুরতে নয় শুটিংয়ের জন্য সেখানে যাবেন তিনি।

নির্মাতা জানান, নগরীর বাংলা একাডেমির মূল চত্বর পেরিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে হবে সিনেমার কিছু অংশের শুটিং। এদিন আরও থাকবেন

মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়। সিনেমার শুটিংয়ের জন্য মেলায় যেতে হবে ভেবে রোমাঞ্চিত পরীমনি। তিনি বলেন, এফসিডিতে সেট বানিয়ে দৃশ্যটি ধারণ করা যেত তবে নির্মাতা ফেইক কিছু না দেখিয়ে বাস্তব চিত্র দেখাতে চান।

৩০ মার্চ দলেবলে দেখা হচ্ছে মেলায়। নির্মাতা শুভ বলেন, মেলার পর ৩ এপ্রিল ফের শুটিং হবে এফডিসিতে। মূলত সেখানেই ছবির মূল শুটিং শেষ হচ্ছে। এরপর রোজার ঈদের পর হবে গানের শুটিং। কোরবানির ঈদে মুক্তি পাবে।

এর বাইরে রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, তৌকীর আহমেদের স্ফুলিঙ্গ’, হৃদি হকের ‘১৯৭১ সেইসব দিন’, সঞ্জয় সমদ্দারের বায়োপিক’ রয়েছে শুটিং-মুক্তির তালিকায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT