রোনালদোর পেনাল্টি মিস, এফএ কাপ থেকে ছিটকে গেলো ম্যানইউ – বর্ণমালা টেলিভিশন

রোনালদোর পেনাল্টি মিস, এফএ কাপ থেকে ছিটকে গেলো ম্যানইউ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ ফেব্রুয়ারি, ২০২২ | ৪:২৯ 71 ভিউ
পেনাল্টি মিস করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো! ফুটবল সমর্থকদের কাছে এমন দৃশ্য কল্পনার বাইরে। নিজের ক্যারিয়ারে খুব কমই পেনাল্টি মিস হয়েছে পর্তুগিজ অধিনায়কের। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় দিবাগত রাতে সেই ঘটনাই ঘটলো। আর তাতে ঘরের মাঠে পরাজয়ের লজ্জাবরণ করতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। সেই সঙ্গে এফএ কাপ থেকে বিদায় নিলো রেড ডেভিলসরা। শুক্রবার ফুটবলের প্রাচীন এই টুর্নামেন্টটির চতুর্থ রাউন্ডে দ্বিতীয় বিভাগের ক্লাব মিডলসব্রোর মুখোমুখি হয় ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচে নির্ধারিত সময় ১-১ ব্যবধানে সমতায় ছিল উভয় দল। এরপর পেনাল্টি শুটআউটে (৮-৭) গোলে হেরে বসেছে ম্যানইউ। আজ (৫ ফেব্রুয়ারি) ৩৭ বছর বয়সে পা দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচটি জিতলে হয়তো এটি তার জন্মদিনের বড় উপহার হতে পারতো। কিন্তু সেটি আর হলো না। তাছাড়া রোনালদোর ওই পেনাল্টি মিস না হলে খেলা টাইব্রেকারে যেতো না। নির্ধারিত সময়েই জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো ম্যানচেস্টার ইউনাইটেড। এর বাইরেও বেশ কয়েকটি সুযোগ নষ্ট হয়েছে। cr7a পেনাল্টি মিসের পর রোনালদো ম্যাচের তখন মাত্র দ্বিতীয় মিনিট। বক্সের বাইরে থেকে দৃষ্টিনন্দন একটি শট করেন রোনালদো। কিন্তু সেটি গোল পোস্টে গিয়ে বাধা পায়। এর ৫ মিনিট পর আবারও সুযোগ আসে। এবার বাইসাইকেল কিক করেন তিনি। কিন্তু শটটি অতটা জোরালো না হওয়ায় তা আর জাল স্পর্শ করতে পারেনি। ১৭ মিনিটের সময় সেই পেনাল্টি পান সিআরসেভেন। ডি-বক্সে ফরাসি মিডফিল্ডার পল পগবা ফাউলের শিকার হলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। সেটি মিস করেছেন রোনালদো। ২৫ মিনিটেই ইউনাইটেডের হয়ে একমাত্র গোলটি করেন জেডন সানচো। আর ৬৪ মিনিটে বিতর্কিত এক গোলে মিডলসব্রোকে সমতায় ফেরান ইংলিশ মিডফিল্ডার ডানকান ওয়াটমোর।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব