ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রিয়া চক্রবর্তীর সমর্থনে পশ্চিমবঙ্গ কংগ্রেসের মিছিল

প্রকাশিত : 03:10 PM, 15 September 2020 Tuesday
153 বার পঠিত

মনা | ঢাকা

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর ঘটনায় কারাগারে রয়েছেন রিয়া চক্রবর্তী। প্রেমের গুঞ্জন ছড়ালেও সুশান্তের ভালো বন্ধু হিসেবে দাবি করতেন রিয়া। তবে সুশান্তের মৃত্যুর পর রিয়া জানান, সুশান্তের প্রেমিকা ছিলেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর রিয়াকে সম্প্রতি গ্রেফতার করা হয়।

এদিকে বাঙালি অভিনেত্রী রিয়ার সমর্থনে ভারতের পশ্চিমবঙ্গে মিছিল করেছে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস। সংগঠনের টুইটার পেজে গতকাল শনিবার সেই মিছিলের ছবি পোস্ট করে বলা হয়েছে, বাংলার মেয়ে রিয়া চক্রবর্তীর উপর রাজনৈতিক অভিসন্ধি ও প্রতিহিংসামূলক আচরণ বরদাস্ত করা হবে না। উক্ত দাবি নিয়ে আজ পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর নির্দেশানুসারে প্রদেশ কংগ্রেস দপ্তর থেকে ওয়েলিংটন মোড় পর্যন্ত

প্রতিবাদ কর্মসূচি গ্রহণ করা হয়।এর আগে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর রঞ্জন চৌধুরী রিয়ার সমর্থনে একাধিক টুইট করেছিলেন।

উল্লেখ্য, গত ১৪ জন মুম্বাইয়ের বান্দ্রার বাসা থেকে সুশান্তের (৩৪) মরদেহ উদ্ধার করা হয়। তবে সুশান্তের মৃত্যু, তার অর্থ লোপাটের অভিযোগে গ্রেফতার হননি রিয়া। তিনি গ্রেফতার হয়েছেন মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা থাকার অভিযোগে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT