ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রিমান্ড শেষে ১২ নাইজেরিয়ানকে কারাগারে পাঠালেন আদালত

প্রকাশিত : 06:53 PM, 3 October 2020 Saturday
166 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার ১২ নাইজেরিয়ান নাগরিকের রিমান্ড শেষ হয়েছে

ফেসবুকে বন্ধুত্বের নামে প্রতারণার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার ১২ নাইজেরিয়ান নাগরিকের রিমান্ড শেষ হয়েছে। এরপর তাদের কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ শনিবার (৩ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২১ জুলাই রাতে রাজধানীর পল্লবী এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। পরদিন আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর সিআইডি তাদের রিমান্ড আবেদন করে। আদালত প্রত্যেকের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সেই রিমান্ড শেষে শনিবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পুলিশ পরিদর্শক নিউটন কুমার দত্ত আসামিদের আদালতে হাজির

করে কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের কারাগারে পাঠান।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- নন্দিকা কেনেন্ট, ক্লেটাস আছুনা, ওইউকুলভ টিমটি, একিন উইসডোম, চিগোজি, ইভুন্ডে গ্যাব্রিল ওবিনা, স্যালেস্টাইন প্যাট্রিক, মর্দি ন্যামডি, ওরদু চুকওরদু সাম্মি, ডুবুওকন সোমায়ইনা, জেয়েরেম প্রেসিয়াস একমি ও ওক উইসডম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT