ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাণীশংকৈলে ৪৯ বোতল ফেন্সিলডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক !

প্রকাশিত : 05:38 PM, 19 September 2020 Saturday
165 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে পুলিশে অভিযানে পশ্চিম বনগাঁও (হাবুপাড়া) থানা হরিপুর এলাকায় আনোয়ার হোসেন(৩৫) নামে এক কূখ‌্যাত মাদক ব‌্যবসায়ী ৪৯ বোতল ফেন্সিডিল সহ হাতে নাতে গ্রেফতার করেন রাশীশংকৈল থানার পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী উক্ত এলাকার তমিজ উদ্দিন এর ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদে অবহিত হয়ে রাণীশংকৈল থানার পুলিশের একটি চৌকষ টিম ধর্মঘর ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা কালে মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে। এসময় ৪৯ পিচ ফেন্সিডিলসহ আনোয়ার হোসেন নামে এই কূখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় রাণীশংকৈল থানার পুলিশ বাদী

হয়ে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।
এই সংক্রান্তে রাণীশংকৈল থানার মামলা নং-১৩, তারিখ-১৮/০৯/২০২০খ্রিঃ, ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ৩৬ (১) এর ১৪ (খ)/৪১ রুজু করা হইয়াছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT