ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রিপেনজেটিভ ও দালালসহ গ্রেফতার-১৬”

প্রকাশিত : 08:52 PM, 5 October 2020 Monday
132 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও আশেপাশের এলাকা থেকে রিপেনজেটিভ ও দালালসহ মোট ১৬ জনকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১০’০০ থেকে ১১’০০টা পর্যন্ত চলা অভিযান তাদের আটক করা হয়। আটককৃতরা অধিকাংশই নারী বলে জানায় পুলিশ। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন, রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদৎ হোসেন।আটককৃতরা হলেন, মহানগরীর কাজীহাটা এলাকার মানিক (৪১), সাইদুল ইসলাম, শিপাইপাড়ার রুবেল (৩১), শ্রী বিমল (২৬), ভাটাপাড়ার শিরাজুল, রজনা আক্তার (২৪), হড়গ্রাম এলাকার জয়নাল হোসেন, উজ্জ্বল হোসেন, আলীগঞ্জ এলাকার আসমা বেগম (৪০), লক্ষ্মীপুর এলাকার সানোয়ার হোসেন জীম (২৬), সিরাজুলল ইসলাম (৫৭), তালাইমারী এলাকার ফরেজান (২৫), ফকিরের মোড় এলাকা

রূপা (৩১), বাঘা সদরের সারাতন খাতুন (৪৫)। এছাড়া বাকি কয়েকজনের নাম পাওয়া যায়নি।

রাজপাড়া থানার সহকারী পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম বলেন, সকালে রামেক হাসপাতাল ও আশে-পাশে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের রোগী ধরে নিয়ে যায়। রাজশাহী জেলার বাইরে বা গ্রাম থেকে আসা রোগী ও তাদের স্বজনদের ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের নিয়ে যেত। অনেক সময় দালালরা রোগীর স্বজনদের সাথে বিভিন্নভাবে প্রতারণা করতো। আগামীতেও এ অভিযান অব্যহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT