রাজশাহীর সরদহ ইউপিতে ভোট পুনরায় গণনার দাবি ওয়ার্কার্স পার্টির প্রার্থীর – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীর সরদহ ইউপিতে ভোট পুনরায় গণনার দাবি ওয়ার্কার্স পার্টির প্রার্থীর

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২১ | ১১:২৯ 64 ভিউ
রাজশাহী জেলার চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট চুরির অভিযোগ তুলেছেন ওয়ার্কার্স পার্টি মনোনীত হাতুড়ি প্রতীকের প্রার্থী মতিউর রহমান তপন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ অভিযোগ করেন। এ সময় তিনি পুনরায় ভোট গণনার দাবি জানান। তবে চারঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম বলেন, ভোট পুনরায় গণনা চাইলে নির্বাচনি ট্রাইব্যুনালে মামলা করতে হবে। আদালত সিদ্ধান্ত দিলে গণনা করা হবে। রোববার সরদহ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান হাসানুজ্জামান মধুকে বিজয়ী ঘোষণা করা হয়। ফলাফলে বলা হয়, তিন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে হাসানুজ্জামান ৬ হাজার ৬৮৫ ভোট পেয়েছেন। আর মতিউর রহমান তপন পেয়েছেন ৫ হাজার ৫৪৬ ভোট। তবে মতিউর বলছেন, ভোট চুরি হয়েছে। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভোটের দিন লাইনে ভোটার থাকলেও দুটি কেন্দ্রে ব্যালট ছিল না। বিজয়ী প্রার্থীর আপন চাচাতো ভাইসহ দলীয় লোকেরাই ছিলেন প্রিজাইডিং অফিসার। এগুলো পরিবর্তনের জন্য লিখিত অভিযোগ করা হলেও তা করা হয়নি। ভোটের দিন জোর করে দুপুরেই হাতুড়ি প্রতীকের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। মতিউর দাবি করেন, ভোটের দিন ৬টি কেন্দ্রের ফলাফল তিনি এগিয়ে ছিলেন ১ হাজার ২০০ ভোটে। এরপর আর অন্য কেন্দ্রগুলো থেকে ফলাফল আসছিল না। ভোট কারচুপি করে তারা নিজেদের মতো করে ফল তৈরি করে আমাকে হারিয়েছে। ভোট পুনরায় গণনা হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো। এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনে অভিযোগ করব। সংবাদ সম্মেলনে ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, নাজমুল করিম অপু, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব