ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীর বানেশ্বরে হেরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তার-১

প্রকাশিত : 07:47 AM, 17 March 2021 Wednesday
63 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বরে হেরোইন ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গরবার সকাল ১০’০০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া উপজেলার বানেশ্বর পূর্ব পাড়ার ইদ্রিস আলীর ছেলে কামরুল ইসলাম চিহ্নিত মাদক ব্যবসায়ী মিলন নামে এক ব্যক্তির সহচর হিসাবে ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছিল । এমন সংবাদের ভিত্তিতে তার শরীর তল্লাশি কালে হেরোইন ও ইয়াবা বিক্রয়ে নগদ অর্থসহ তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০’০০ দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার হোসেনের নেতৃত্বে, এসআই হাফিজ, এসআই সোহেল, এসআই মেহেদী হাসান, সংঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার

বানেশ্বর বাজার তাতারপুর গ্রামের শাহ্পাড়া মোড়ের উপর থেকে ১০৫ পিস ইয়াবা ৭ গ্রাম ভাঙ্গা ভাঙ্গা ইয়াবা ও ২৬ গ্রাম হেরোই নগদ অর্থ ৪০৩০ টাকাসহ কামরুলকে গ্রেপ্তার করে। কামরুল চিহ্নিত মাদক ব্যবসায়ী বানেশ্বর বাজারে মিলন নামে এক ব্যক্তির সহচর হিসাবে ইয়াবা ও হেরোইনের ব্যবসা করে আসছি।

এবিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী কামরুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আসামীকে আদালদের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT