রাজশাহীর বাগমারায় বিদ্যুতের শর্টে মর্মান্তিক মৃত্যু – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীর বাগমারায় বিদ্যুতের শর্টে মর্মান্তিক মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ মার্চ, ২০২২ | ৯:৫১ 47 ভিউ
রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর গ্রামে মৃত ফারুক সরকারের ছেলে মোঃ আবুল কাশেম (৭০) ছাগলের জন্য গাছের পাতা কাটতে গিয়ে বিদ্যুতের মেইন লাইনে শর্টে মর্মান্তিক মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার দুপুরে ভ্যান নিয়ে বাড়ি থেকে প্রতিদিনের মত বাহির হয়ে যেতেন ভাড়া উদ্দেশ্যে হাটগাঙ্গোপাড়ায় থেকে বোয়ালিয়া মোড়ে যান সেখান থেকে বাড়ী ফেরার পথে শালজোড় গ্রামের তোফাজ্জলের মোড়ে গিয়ে তোফাজ্জলের চায়ের টল থেকে এক গ্লাস পানি প্রান করেন।তারপর কিছুক্ষণ রেস্ট করেন, তারপর নিজ চালিত ভ্যান গাড়ীটি রাস্তার পূর্ব পার্শ্বে একটি মেহগনির গাছে সঙ্গে লাগিয়ে গাছে উঠেন পাতা কাটার জন্য। মেহগনি গাছে উঠে সেখানে পাতাকাটা অবস্থায় বিদ্যুতের হাই ভোল্টেজ তারের সাথে লেগে যায়, সেখানেই তাঁর মর্মান্তিক মৃত্যু ঘটে।বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন শালজোড় গ্রামের তোফাজ্জলের মোড়ে, আনুমানিক বিকেল ৩ ঘটিকার সময় এই ঘটনাটি ঘটে।স্থানীয়রা জানান, আবুল কাশেম পেশায় একজন ভ্যান চালক তার পরিবারে তিন ছেলে ও এক মেয়ে স্ত্রী রয়েছে। পরে স্থানীয় লোকজন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র খরব দিলে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যান। আরো উপস্থিত ছিলেন গোবিন্দপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান এ বিষয়ে, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান জানান, বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব