ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীর পুঠিয়ায় পবা হাইওয়ে পুলিশের অভিযানে আটক-১”

প্রকাশিত : 02:39 PM, 11 October 2020 Sunday
73 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহীর পুঠিয়ায় পবা হাইওয়ে২০ পুলিশের অভিযানে ২৪০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা করেছে । শনিবার ১১ই অক্টোবর ২০২০ইং তারিখ। বিকাল ৬’৩০ টায় সময়। পবা হাইওয়ে পুলিশ রাজশাহী টু ঢাকা মহাসড়কের পুঠিয়া উপজেলার ঝলমলিয়া বাজার এলাকায় এক অভিযান পরিচালনা করে তাকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেন পবা হাইওয়ে পুলিশের ইনচার্জ (ওসি) মোঃ লুৎফর রহমন। আটক মাদক ব্যবসায়ী হলেন, মতিহার থানার চর-শমপুর গ্রামের নাজিমউদ্দিন ছেলে মোবারক হোসেন (৩৫)। হাইওয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল ৬’৩০ টায় সময় উপজেলার ঝলমলিয়া বাজারে রাজশাহী টু ঢাকা মহাসড়কের উপড় একটি চার্জার ভ্যানগাড়ি তল্লাশী করা হয়। এ

সময় ভ্যানের উপড় রাখা একটি পেঁয়াজের বস্তার ভিত্তর রাখা ২৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে । আটককৃতের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে হাইওয়ে পুলিশের (ওসি) জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT