রাজশাহীর নগরীর কুখ্যাত ছিনতাইকারী আলিফ গ্রেফতার – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীর নগরীর কুখ্যাত ছিনতাইকারী আলিফ গ্রেফতার

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ জানুয়ারি, ২০২২ | ৮:৪৮ 56 ভিউ
রাজশাহী মহানগরীর কুখ্যাত ছিনতাইকারী মোঃ সাব্বির হোসেন আলিফ (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী মহানগরীতে মোঃ সাব্বির হোসেন আলিফ (২০) নামে এক কুখ্যাত ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) ভোর সোয়া ৫ টায় তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে হেতেমখাঁ সবজিপাড়া হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কেদুর মোড়ের মোঃ জয়নাল আবেদীনের ছেলে মোঃ সাব্বির হোসেন আলিফ। গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যমতে তার বাড়ী হতে ছিনতাই করা ভ্যানিটি ব্যাগ, মোবাইল ফোন, নগদ ৩০ হাজার টাকা ও চাবি উদ্ধার হয়। অন্যান্য মালামালসহ অপর সহযোগি আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনা সূত্রে জানা যায়, মোসাঃ রুমানা রহমান (৪৪) নামের এক নারী গত ১৯ জানুয়ারি ২০২২ তার বোনকে সাথে নিয়ে রিক্সায় শালবাগান বিজিবি পার্টি পয়েন্ট কমিউনিটি সেন্টারে ছেলের বৌ ভাত অনুষ্ঠানে যাচ্ছিলেন। রাত পোনে ৭টায় বোয়ালিয়া থানার শালবাগান “রাজিয়া কমিউনিটি সেন্টার” এর সামনে পৌঁছামাত্র পিছন দিক হতে একটি মোটরসাইকেলে ২ জন আরোহী এসে তার হাতে থাকা ভ্যানেটি ব্যাগটি টান দিয়ে দ্রুত গতিতে আলিফ-লাম-মিম ভাটার মোড়ের দিকে চলে যায়। ভ্যানেটি ব্যাগে ছেলের বৌ ভাত অনুষ্ঠানে খরচের ১ লক্ষ টাকা, ১টি মোবাইল ফোন, ৪টি স্বর্ণের আংটি, ১টি চেইন, ২টি কানের দুল, এনআইডি কার্ড ও বাসা এবং ফ্ল্যাটের চাবি ছিল। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানা একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলা রুজু পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসামী সনাক্তপূর্বক গ্রেফতার ও মালামাল উদ্ধারে অভিযান শুরু করে। অভিযান পরিচালনা করেন সহকারি পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মীর মুহসীন মাসুদ রানার সার্বিক দিক নির্দেশনায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মোঃ সোহেল রানা ও তার দল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব