ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীর আলুক্ষেতে আছড়ে পড়ল প্রশিক্ষণ বিমান

প্রকাশিত : 06:00 PM, 16 March 2021 Tuesday
58 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহীতে তানোর উপজেলার লালপুর এলাকার একটি আলুক্ষেতে আচড়ে পড়লো প্রশিক্ষণ বিমান। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে আকাশে চক্কর দেওয়ার সময় হঠাৎ আছড়ে পড়ে বিামনটি। আছড়ে পড়া প্রশিক্ষণ বিমানটি গ্যালাক্সি ফ্লাইং একাডেমির বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করেন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে উপজেলার লালপুর মাঠের ওপর আকাশে প্রশিক্ষণ বিমান চক্কর দিচ্ছিলো। এসময় হঠাৎ করেই আলুক্ষেতে আচড়ে পড়ে। বিকট শব্দের পর এলাকাবাসী ছুটে যায়। সেখানে গিয়ে তারা দুজনকে উদ্ধার করেন। বিমানটিতে যে দুজনই ছিলেন। এরমধ্যে একজন প্রশিক্ষক ও অন্যজন প্রশিক্ষণার্থী।

প্রশিক্ষক সামান্য আহত হলেও প্রশিক্ষণার্থী অক্ষত আছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায় নি।

এদিকে দুর্ঘটনা খবর পেয়ে ঢাকা থেকে একটি হেলিকপ্টার লালপুর মাঠে এসেছিল। কিন্তু হতাহত না হওয়ায় ১০ মিনিট চক্কর দিয়ে আবার ঢাকায় ফিরে গেছে বিমানটি। তানোর থানার ওসি রাকিবুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT