ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-১

প্রকাশিত : 07:45 AM, 17 March 2021 Wednesday
78 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহীর দুর্গাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি হলেন, মো. নজরুল ইসলাম (৩৫)। তিনি দূর্গাপুর উপজেলার পলাশবাড়ী গ্রামের ফাদিল ইসলামের পুত্র। মঙ্গলবার সন্ধ্যা ৭’০০ টার সময়। কানপাড়া এলাকার আমতলা নামক স্থানে শ্যালো ইঞ্জিন চালিত নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এঘটনা ঘটে। স্থানীয় লোকজন নসিমন গাড়িটি আটক করেছে। এসময় সুযোগ বুঝে নসিমন চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে। উত্তেজিত জনতা কানপাড়া- মোহনগঞ্জ রাস্তা অবরোধ করে রাখে। সংবাদ পেয়ে দূর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭’০০ টার দিকে উপজেলার কানপাড়া এলাকার আমতলায় শ্যালো ইঞ্জিন চালিত নসিমন ও

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। নিহত নজরুল পেশায় নির্মাণ শ্রমিক। কাজ শেষে সন্ধার দিকে দাওকান্দি এলাকা থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় মোহগঞ্জ অভিমুখে নসিমন গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি নিহত হয়। গাড়িটি আটক করা হয়েছে।

এব্যাপারে জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শমসের আলী জানান, ঘটনার পর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার ইনচার্জ (ওসি) হাসমত আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাঁশ উদ্ধার করা হয়েছে ও নসিমন গাড়িটি জব্দ করে থানা

হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT