ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে পেশাদারিত্ব নিয়ে কাজ করবে জেলা পুলিশ: এসপি মাসুদ হোসেন

প্রকাশিত : 06:14 PM, 7 October 2020 Wednesday
69 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

দেশে চলমান সংকট, ধর্ষন ও আইনের শাসন প্রতিষ্ঠায় বাংলাদেশ পুলিশ পেশাদারিত্ব নিয়ে কাজ করবে এবং সরকারের মাদক বিরোধী নীতিতে পুলিশ আত্নপ্রত্যায়ী হয়ে কাজ করছে, কাজ করবে। ১ অক্টোবর যোগদান উপলক্ষ্যে ০৭ অক্টোবর বুধবার জেলা পুলিশ লাইন্সে রাজশাহী জেলার পুলিশ সুপার হিসেবে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) এর সাথে রাজশাহীর সম্মানিত সাংবাদিকবৃন্দ এর মতবিনিময় সভায় এসব কথা বলেন। এ সময়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি)

রুবেল আহমেদসহ রাজশাহীর প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সম্মানিত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংবাদিকবৃন্দ মতবিনিময় সভায় রাজশাহী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ে পরামর্শ প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সম্মানিত সাংবাদিকবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান। মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে রাজশাহী জেলা পুলিশ কাজ করবে বলে প্রতিশ্রুতি দেন এই নব্য পুলিশ সুপার। পুলিশের কোন সদস্যের মাদক এর সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। নারী নির্যাতন প্রতিরোধে পুলিশ সক্রিয় ভূমিকা পালন করবে। থানা হবে জনগণের সেবার প্রাণকেন্দ্র ও জনবান্ধব পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করা

হবে। সাংবাদিকবৃন্দকে তিনি তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT