রাজশাহীতে পূর্ব শত্রুতার জেরে দুই ব্যক্তিকে কুপিয়ে আহত – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীতে পূর্ব শত্রুতার জেরে দুই ব্যক্তিকে কুপিয়ে আহত

ডেস্ক নিউজ
আপডেটঃ ৯ ডিসেম্বর, ২০২১ | ১:২৫ 120 ভিউ
রাজশাহী নগরীতে পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে হাতুড়ী ও চাপ্পড় দ্বারা কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত ওই ব্যক্তির নাম, বাবুল (৩৫)। আহত বাবুল কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গা গ্রামের মৃত শাজাহান আলীর ছেলে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে রামেকের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে গত সোমবার (৬ ডিসেম্বর) বিকেল পৌনে ৫টায় হামলা চালিয়ে মো. আতাউর রহমান (৩৫) নামে এক ব্যক্তিকে লাঠী ও হাতুড়ি দ্বারা পিটিয়ে আহত করে একই প্রতিপক্ষের লোকজন। এ সময় তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। আহত মো. আতাউর রহমান একই গ্রামের মৃত আনসার আলীর ছেলে। তিনিও রামেকের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে সোমবার দিবাগত রাত ১১টায় কাশিয়াডাঙ্গা থানায় আহতের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন । স্থানীয় যুবক মো. মারুফ হোসেন ও মো. হাসিবুল হাসান জানায়, জমি সংক্লান্ত ঘটনায় পূর্ব শত্রুতার জেরে সোমবার (৬ ডিসেম্বর) প্রতিপক্ষ মাসুম হাসান, আকতারুজ্জামান মিন্টু, নজরুল ইসলাম সেন্টু, ইব্রাহিম, আবু সাইদ, মুজাহিদসহ আরও ৪/৫জন দলবদ্ধভাবে মো. আতাউর রহমানের উপর হামলা চালায়। এ সময় তারা তাকে বে-ধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে এবং নগদ টাকা ছিনিয়ে নেয়। একই কারনে মঙ্গলবার সকালে বাবুলকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষরা। এবিষয়ে জানতে চাইলে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, বেলডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় আতাউর রহমান নামে এক ব্যক্তি আহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার একই কারনে হামলার বিষয়টি আমার জানা নেই এবং থানায় কোন মামলা হয়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব