ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে পাথর বোঝাই ট্রাকে ফেনসিডিল আটক-৩

প্রকাশিত : 05:16 PM, 11 March 2021 Thursday
90 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহী জেলার গোদাগাড়ীতে পাথর বোছাই ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক থেকে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। এ সময় ওই ট্রাকসহ তিনজনকে আটক করা হয়।

বুধবার (১০ মার্চ) রাত ১০’৩০ টার সময় পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় প্রেমতলীর ইনচার্জের নেতৃত্বে এ,এস,আই আশিকুর রহমান ও এ,এস,আই রাসেল রানাসহ সঙ্গীয় ফোর্স এর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোপালপুর এলাকায় পুলিশ চেকপোস্ট থেকে এই ট্রাকটি আটক করা হয়।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চকপাড়া এলাকার ডুলিপারা গ্রামের আতাউর রহমানের ছেলে নাহিদ হোসেন (২০), বগুড়া জেলার

নন্দীগ্রাম উপজেলার আইল পুনিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে ট্রাক চালক রাজু মিয়া (৩০), হেলপার একই গ্রামের রইচ উদ্দিন এর ছেলে ইসমাইল হোসেন (২৫)।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া জানান, শিবগঞ্জ কানসাট এলাকা থেকে পাথর বোঝাই ট্রাকে মাদক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে নাইস ইটভাটার সামনে চেকপোস্ট বসিয়ে ঢাকা মেট্রো- ট ১৬-৫১৫৭ নাম্বারের একটি ট্রাক আটক করা হয়। পরে ট্রাকটি তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় ট্রাকের চালকসহ তিনজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT