রাজশাহীতে এক মুদি দোকানিকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীতে এক মুদি দোকানিকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২২ | ৪:৫৬ 44 ভিউ
রাজশাহী জেলার গোদাগাড়ীতে এক মুদি দোকানিকে মাদক মামলায় ফাঁসানোর অভিযোগ উঠেছে। পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ তোলা হয়েছে। শুক্রবার সকালে রাজশাহী মহানগরীর নিউমার্কেটের একটি রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলন করা হয়। ভুক্তভোগী মুদি দোকানির নাম গোলাম মোস্তফা। তিনি গোদাগাড়ী পৌরসভার রেলবাজার এলাকার বাসিন্দা। রেলবাজারেই রয়েছে তার ‘মোস্তফা স্টোর’ নামের একটি মুদি দোকান। সংবাদ সম্মেলনে মোস্তফার ভাই জাইদুল ইসলাম বলেন, আমার ভাইকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। নির্দোষ ভাই কারাভোগ করছেন। এটি পরিবারের কেউ মানতে পারছেন না। সংবাদ সম্মেলনে জানানো হয়, গোলাম মোস্তফা ১৪ বছর ধরে মুদি দোকান চালান সুনামের সঙ্গে। স্থানীয় কিছু অসাধু ব্যক্তি তার ব্যবসায়িক সাফল্যে ঈর্ষান্বিত। দু’দফা তার দোকানে দুর্র্ধষ চুরি সংঘটিত হয়। তাই গোলাম মোস্তফা কিছুদিন আগে দোকানের নিরাপত্তার কথা চিন্তা করে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা লাগিয়েছেন। গত ১৮ জানুয়ারি কেউ একজন দোকানে হেরোইনসদৃশ বস্তু ফেলে যায় এবং তখনই আইনশৃঙ্খলা বাহিনী এসে তা উদ্ধার করে। এ সময় গোলাম মোস্তফাকে আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে। এসব ঘটনা ধরা পড়েছে দোকানের সিসিটিভি ক্যামেরায়। সংবাদ সম্মেলনে দেখানো হয়, ঘটনার দিন সকাল সাড়ে ৬টায় দোকান খোলেন মোস্তফা। এরপর সকাল ৭টা ২ মিনিট ৩৪ সেকেন্ডে অজ্ঞাত এক ব্যক্তি মাফলারে মুখ ঢেকে দোকানে ডিম কিনতে আসেন। মোস্তফা তাকে ডিম দিতে পেছনে ঘুরলে ওই ব্যক্তি দোকানের সামনে থাকা একটি টেবিলের নিচে মাথা ঢোকান। তিনি ডিম নিয়ে চলে যাওয়ার ৪০ সেকেন্ড পরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দোকানটিতে অভিযান চালায়। এ সময় মোস্তফার হাতে হাতকড়া পরিয়ে দেওয়া হয়। পরে ওই টেবিলের নিচ থেকে হেরোইনসদৃশ বস্তু উদ্ধার করা হয়। দোকানেই ওই বস্তুটির ওজন করা হলে সেটি ৫০০ গ্রাম পাওয়া যায়। এ ঘটনায় গোলাম মোস্তফার বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়। সেদিন থেকেই মোস্তফা কারাগারে। সংবাদ সম্মেলনে বলা হয়, গোলাম মোস্তফাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী যা উদ্ধার করেছে তা হেরোইন নয়। রাসায়নিক পরীক্ষার সঠিক রিপোর্ট এলেই তা বোঝা যাবে। কারণ প্রায় ৫০ লাখ টাকার ৫০০ গ্রাম হেরোইন দিয়ে কেউ কাউকে ফাঁসাবে না। এজন্য অল্প কিছু হেরোইনই যথেষ্ট। সংবাদ সম্মেলনে হেরোইনসদৃশ বস্তুটির সঠিক রাসায়নিক পরীক্ষা, মামলার সঠিক তদন্ত এবং গোলাম মোস্তফাকে মামলা থেকে অব্যহতি দেওয়ার দাবি জানানো হয়। কান্নায় ভেঙে পড়ে মোস্তফার ভাই জাইদুল ইসলাম বলেন, আমি একজন গ্রাম্য চিকিৎসক। ২০ বছর ধরে মানুষকে সেবা দিয়ে আসছি। এলাকার কেউ আমাদের পরিবারের মাদক সম্পৃক্ততার কথা বলবে না। যদি সামর্থ্য থাকত, তাহলে মাদকপ্রবণ গোদাগাড়ী উপজেলা ছেড়ে পরিবারের সবাইকে নিয়ে চলে যেতাম। এভাবে কষ্ট পেতাম না। সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার বাবা ইসলাম আলী, ভাই শাহীন আকতার, মামা মাইনুল ইসলাম, স্থানীয় বাসিন্দা মনিরুল ইসলাম, আবুল কালাম, মো. সালাহউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব