রাজশাহীতে এক জনপ্রতিনিধি পছন্দের পাত্রিকে বিয়ে করতে না পেরে নোংরামি – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীতে এক জনপ্রতিনিধি পছন্দের পাত্রিকে বিয়ে করতে না পেরে নোংরামি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ মার্চ, ২০২২ | ১২:৫৪ 45 ভিউ
রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দেওপাড়া ইউনিয়নের একজন নির্বাচিত মেম্বার প্রদীপ এককা (৪২)। সে পাশ্ববর্তী গোগ্রাম ইউনিয়নের পূজাতলা গ্রামের একটা কমবয়সী মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেয়। কিন্তু মেয়ের বাবা পাত্রের বয়স চিন্তা করেই হোক বা অন্য যেকোন কারণে মেম্বারের সাথে মেয়ের বিয়ে দিতে রাজি হননি এবং চৌদুয়ার গ্রামের অপর এক ছেলের সাথে মেয়েটির বিয়ে ঠিক করেন। পাঁচদিন পরেই তাদের বিয়ে হবার কথা । বিষয়টি মেম্বার বিষয়টি সহ্য করতে না পেরে ছেলেটিকে ফাঁসিয়ে মেয়েটিকে বিয়ে করার পরিকল্পনা করে। এ ব্যাপারে তাকে সহযোগীতা করতে রাজি হয় তার গ্রামের ছেলে মিল্টন (২১)। দুজন মিলে নয় বোতল ফেন্সিডিল এবং একশ গ্রাম হেরোইন সংগ্রহ করে এবং গত ০২/০৩/২০২২ তারিখ রাত অনুমান ১০.০০ টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা শাখা(ডিবি)কে খবর দেয়। খবর পেয়ে ডিবির ইন্সপেক্টর রুহুল আমিন চৌদুয়ার গ্রামে ছেলেটির বাড়িতে অভিযান করে ছেলেটিকে আটক করে এবং মিল্টনের দেখিয়ে দেয়া জায়গা থেকে নয় বোতল ফেন্সিডিল এবং একশ গ্রাম হেরোইন জব্দ করে। কিন্তু এলাকায় ছেলেটি ভালো বলে জানা যায় । বিষয়টি নিয়ে ডিবি টিমের সন্দেহ হয়। পরবর্তীতে মিল্টনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে সে মেম্বারের পরিকল্পনার কথা স্বীকার করে। সে জানায় বিয়ে করতে ব্যর্থ হয়ে প্রদীপ মেম্বার এমন নাটক সাজিয়েছে। ইন্সপেকটর রুহুল তখনই মেম্বার ধরার অভিযান করেন কিন্তু পরিস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। মিল্টন এবং প্রদীপ মেম্বরকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মেম্বারকে ধরতে অভিযান চলছে। পুলিশের বুদ্ধিমত্তায় এভাবে রক্ষা পেল কয়েকটি নিরপরাধ জীবন। সে আজ ০৩/০৩/২০২২ বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব লিটন হোসেনের কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব