ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজশাহীতে উপ-স্বাস্থ্য কেন্দ্রে ডাক্তারের উপস্থিতি ও ঔষধের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : 08:51 AM, 22 March 2021 Monday
70 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার দাসমাড়িয়া উপ-স্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল অফিসারের উপস্থিতি না থাকায় রোগীদের ভোগান্তী হচ্ছে। প্রতিদিন সরকারী সময় অনুযায়ী ডাক্তারের উপস্থিতি ও ঔষধের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রবিবার সকালে উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনে পুঠিয়া টু তাহেরপুর সড়কে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বক্তারা বলেন, মেডিকেল অফিসার কখনোই উপ-স্বাস্থ্য কেন্দ্রে আসেনা। স্যাকমো আসেন কিছু সময় থেকে চলে যায়। এছাড়া তিনি রোগীদের সাথে খারাপ আচরণ করেন। রোগীদের স্বাস্থ্য কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়না। টিকমত রোগীদের ঔষুধ দেওয়া হয়না।

ঝারুদার মহিলা হাজেলা বেগমের নিকট এবং তার নাতি নাবালক নাহিদের কাছে উপ-স্বাস্থ্য কেন্দ্রের চাবি থাকে। তারাও এলাকার রোগীদের ঔষুধ দেওয়া সহ বিভিন্ন

অনিয়মের কথা তুলে ধরেন এবং এবিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন। দ্রুত ব্যবস্থা নেওয়া না হলে পরবর্তী কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT