রাজশাহীতে ইউডিপিএস’র কিস্তি দিতে না পারায় নারী গ্রাহককে ধর্ষণ চেষ্টা – বর্ণমালা টেলিভিশন

রাজশাহীতে ইউডিপিএস’র কিস্তি দিতে না পারায় নারী গ্রাহককে ধর্ষণ চেষ্টা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২২ ফেব্রুয়ারি, ২০২২ | ৯:৫৬ 57 ভিউ
রাজশাহী জেলার পুঠিয়ায় সময়মত ঋণ পরিশোধ করতে না পারায় এক নারীকে ধর্ষণের চেষ্টা করেছেন এক এনজিও কর্মকর্তা। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে এনজিও কর্মকর্তা কামেল উদ্দিনের (৪৫) নামে থানায় অভিযোগ দিয়েছেন। অভিযোগ তদন্ত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই নাসির উদ্দিন জানান, গত শুক্রবার রাত ১০টার দিকে পুঠিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরের দিন ভুক্তভোগি ওই নারী থানায় লিখিত অভিযোগ দেন। এতে উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি (ইউডিপিএস) নামের একটি এনজিওর পুঠিয়া উপজেলা শাখা কর্মকর্তা কামেল উদ্দিনের নামে ধর্ষণ চেষ্টার অভিযোগ আনা হয়েছে। ভুক্তভোগি ওই নারী বলেন, তিনি ইউডিপিএসর সদস্য। সে মোতাবেক গত বছর সেখান থেকে একটা ঋণ নেয়া হয়। তবে করোনাভাইরাসের প্রভাবের কারণে পরিবারে আয়ের চেয়ে ব্যয় বেড়ে যায়। যার কারণে সময়মত ঋণের কিস্তি পরিশোধ করতে ব্যর্থ হই। তিনি আরও বলেন, গত শুক্রবার রাত ১০ টার দিকে ঋণ আদায়ের বিষয়ে আলোচনা আছে বলে ওই কর্মকর্তা আমাদের বাড়িতে আসেন। আমার স্বামী একটি ব্যবসা প্রতিষ্ঠানে সে্লসম্যানের চাকুরি করেন। সে কারণে রাতে তার বাড়িতে আসতে একটু দেরি হয়। এই সুযোগে ওই এনজিও কর্মকর্তা প্রথমে আমাকে শারীরিক মিলনের কুপ্রস্তাব দেন। তার প্রস্তাবে রাজি না হলে সে আমাকে বলপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ সময় আমি চিৎকার শুরু করলে সে পালিয়ে যায়। এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে কামেল উদ্দিন ধর্ষণের চেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, ঋণ নিয়ে ওই নারী দীর্ঘদিন থেকে কিস্তি পরিশোধ করেননি। উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে গত ১৭ ফেব্রুয়ারী বিকেলে আমি বকেয়া ঋণ আদায়ে ওই নারীর বাড়িতে যায়। সে সময় ওই নারী ঋণের কিস্তি দিতে পরবেনা বলে। শুনছি আমার নামে থানায় অভিযোগ দেয়া হয়েছে। এ মামলার বিষয়ে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব