ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজবাড়ীতে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে ধর্ষক’দের বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : 07:52 PM, 11 October 2020 Sunday
92 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

আজ (১১ অক্টোবর) সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জাতীয় ছাত্র সমাজ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে দেশব্যাপী অব্যাহত খুন, ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধ ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন সংশোধনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। রাজবাড়ী জেলা ছাত্রসমাজের সভাপতি ও জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রুহুল আমিন (বিপ্লব) গাজীর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড হাবিবুর রহমান বাচ্চু।
মানববন্ধনে বক্তারা বলেন, “ধর্ষনের সাথে জড়িত অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করা না হলে,সরকারের সকল ভালো কাজের সুনামই নষ্ট হয়ে যাবে।” বক্তারা দেশব্যাপী অব্যাহত খুন ধর্ষণ ও নারীর প্রতি

সংহিসতা বন্ধ ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে দ্রুত আইন সংশোধনের দাবি জানান। এছাড়া মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মমিন, সহ-সভাপতি খোন্দকার গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী বাবুু, জাতীয় পার্টির সদর উপজেলা কমিটির সভাপতি রতন কুমার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌরসভার সভাপতি আসাদুজ্জামান চাঁদ, ছাত্রনেতা মনিরুল ইসলাম মুন প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT