ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজবাড়ীতে চিকিৎসক যাত্রীকে গণধর্ষণের দায়ে ৩ জনের ফাঁসির আদেশ

প্রকাশিত : 08:54 PM, 2 September 2020 Wednesday
171 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজবাড়ীতে এক চিকিৎসক যাত্রিকে গণধর্ষণের দায়ে তিন জনতে ফাঁসির আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক শারমিন নিগার। বুধবার সকালে এই আদেশ দেন তিনি।দন্ডপ্রাপ্তরা হলেন,রানা মোল্লা, মামুন মোল্লা, হান্নান সরদার এদের তিনজনের বাড়িই সদর উপজেলায়।

আদালত সুত্রে জানা যায়,২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারী ঢাকা থেকে রাজবাড়ী হয়ে ফরিদপুর যাবার পথে গোয়ালন্দ মোড় এসে নামেন চিকিৎসক যাত্রি এবং ফরিদপুরে যাওয়ার গাড়ি খুঁজতে থাকেন। এ সময় এক অটোরিকশা চালক তাকে বলেন, এখান থেকে ফরিদপুরের গাড়ী পাওয়া যাবে না। আমার অটোতে ওঠেন শিবরামপুর গেলে ফরিদপুরের গাড়ীতে উঠিয়ে দেবো। সে সময় তিনি ওই অটোরিক্সায়

উঠেন। অটোরিক্সায় চালক ছাড়াও আরো দুইজন যুবক বসা ছিল। এরপর গোয়ালন্দ মোড়-শিবরামপুরের মাঝামাঝি নির্জন জায়গায় অটোটি দাঁড় করিয়ে চালকসহ তিনজন এবং অজ্ঞাত নামা আরো ৩/৪ জন মিলে রাস্তার পাশে নিয়ে তাকে গণধর্ষণ করে। ওই সময় তিনি চিৎকার চেচামেচি শুরু করেন। এক পর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে যুবকরা অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়।পরে ২৫ ফেব্রুয়ারী ওই চিকিৎসক নিজেই বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT