রাজনৈতিক ষড়যন্ত্রে স্বীকার ছাত্রদল নেতা রিজভী আহম্মেদ থানায় অভিযোগ – বর্ণমালা টেলিভিশন

রাজনৈতিক ষড়যন্ত্রে স্বীকার ছাত্রদল নেতা রিজভী আহম্মেদ থানায় অভিযোগ

ডেস্ক নিউজ
আপডেটঃ ৯ ফেব্রুয়ারি, ২০২২ | ১০:৩৩ 65 ভিউ
সম্প্রীতি পাটকেলঘাটা থানা ছাত্রদলের আহবায়ক রিজভী আহম্মেদকে নিয়ে দলীয় একটি কুচক্রী মহল উদ্দেশ্য প্রনোদিত ভাবে মিথা বানোয়াট তথ্য দিয়ে ফেসবুক সহ অনলাইন পোর্টলে সংবাদ প্রকাশ করে বেড়াচ্ছে। এঘটনায় থানা ছাত্রদলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হলে তারা পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দেয়। বুধরার দুপুরের এক সাক্ষাতকারে ছাত্রদল নেতা রিজভী আহম্মেদ জানান, দলীয় পদ না পেয়ে একটি কুচক্রী মহল তাদের সার্থ হাসিলের জন্য অপপ্রচার করে বেড়াচ্ছে। এই তালিকায় রয়েছে থানা ছাত্রদলেরর সিনিয়র যুগ্মআহবায়ক আব্দুল সালামের নাম।কিছুদিন সে মোটাঅংকের অর্থের বিনিময়ে আমার সাথে খলিষখালী গ্রামের এক কলেজ ছাত্রীর ভুয়া বিয়ের স্ট্যাম্প তৈরি করে জেলা ও কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের কাছে একটি লিখিত অভিযোগ দ্বায়ের করে।এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রদলের তিন সদস্যের একটি টিম তদন্তে আসে। তদন্তে সত্যতা নে পেয়ে কেন্দ্রীয় নেতারা ওই সিনিয়ার যুগ্মআহবায়ক সালামের নামে লিখিত অভিযোগ দিতে বলে। গত কাল সাতক্ষীরারর একটি অনালাইন পোর্টলে সাংবাদিকের মিথ্যা তথ্য দিয়ে একটি সংবাদ প্ররিবেশন করায়।বাধ্য হয়ে আজ সকালে আমি সালামের এসকল জালিয়াতি ও অপকর্মের বিরুদ্ধে পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ করি। পাটকেলঘাটা থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, তালা থানা ছাত্রদলের আহবায়ক হাফিজুর হাফিজ, সদস্য সচিব এস কে ফারুক, পাটকেলঘাটা কলেজ ছাত্রদলের সদস্য সচিব মিরাজ হোসেন ও পাটকেলঘাটা থানা ছাত্রদলের সদস্য সচিব আবীর হোসেন জানায়, আঃ সালাম নিজেই একজন বিবাহিত । সে ২০১৯ সালে কলারোয়া লাঙ্গলঝাড়া গ্রামের নিশি নামের এক মেয়েকে বিয়ে করে।ওই সময় সে সাতক্ষীরায় বাসা ভাড়া থাকত। বিয়ের কিছুদিন পর সালামের বিভিন্ন অপকর্ম জানতে পেরে ওই মেয়ে তাকে ডিভোর্স দেয়। এছাড়া সে একজন সুদখোর ও নারী লেভি হিসাবে এলাকায় পরিচিত। বর্তামানে সে ক্ষমতার লোভে কিছু সিনিয়ার নেতাদের মদদে ছাত্রদলের ভাবমূর্তি নষ্ট করছে। এব্যাপারে আমারা থানা ছাত্রদলের পক্ষ থেকে জেলা ও কেন্দ্রীয় ছাত্রদল নেতাদের জানিয়েছি।সালামের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার ব্যাপারে তারা আমাদের আসস্থ করেছেন। বিষয়টি নিয়ে ছাত্রদল নেতা আব্দুল ছালামের সাথে কথা বললে তিনি জানান, রিজভী আহম্মেদের বিয়ের সকল কাগজ ও প্রমান আমার কাছে আছে। সে এখন তার পদ ঠেকাতে শাকদিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে। বর্তমানে সে পদ পেয়ে বেপরোয়া হয়ে উঠেছে। এছাড়া সে টাকার বিনিময়ে অছাত্র ও কমিটি সহ ত্যাগী নেতাদের অবমুল্যায়ন সহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। উপায় না পেয়ে সে এখন আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, আজ সকালে রিজভী নামে একজন লিখিত অভিযোগ দিয়েছে।এ বিষয়ে তদন্তকরে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব