ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

রাজধানীর বনানী কড়াইল ঝিলে মা-ছেলের লাশ

প্রকাশিত : 06:02 PM, 23 March 2021 Tuesday
87 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

রাজধানীর বনানী কড়াইল এলাকা থেকে হাসি আক্তার (২২) নামের এক নারী ও তাঁর ছেলে নীরবের (৬) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৩ মার্চ) সকালে ওই এলাকার ঝিল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কড়াইল বউবাজার ডাক্তার বাড়ির পেছনের ঝিল থেকে মা ও তার শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। স্বামী তার স্ত্রী ও সন্তানকে হত্যা করে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।

বস্তির বাসিন্দারা জানান, হাসি তাঁর একমাত্র সন্তান নীরবকে নিয়ে স্বামী রফিকুল ইসলামের সঙ্গে কুমিল্লা বড়ুরা এলাকায় থাকতেন। স্বামীর নির্যাতন সহ্য করতে না

পেরে সন্তানকে নিয়ে হাসি তাঁর বাবার বাসা বনানী কড়াইল বস্তিতে আসেন। রাতের কোনো একসময় হাসির স্বামী তার স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পেছনের ঝিলে ফেলে রাখেন বলে তাদের ধারণা।

ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হবে এবং ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি নূরে আজম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT