ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

যাত্রা শুরু করল অ্যাপভিত্তিক রাইডশেয়ারিং ‘ড্রাইভিল’

প্রকাশিত : 05:15 PM, 5 October 2020 Monday
130 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বাংলাদেশে যাত্রা শুরু করল মার্কিন অ্যাপভিত্তিক প্রতিষ্ঠান ‘ড্রাইভিল’। ৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় রাজধানীর লেকশোর হোটেল গুলশানে অ্যাপভিত্তিক নতুন এ রাইডশেয়ার সেবা ‘ড্রাইভিল’-এর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শুরুতে কোরআন তেলাওয়াতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। পরবর্তী সময়ে ড্রাইভিল-এর বাংলাদেশে তাদের কার্যক্রম ও পরিকল্পনা বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পরে এ যাত্রায় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন প্রাধন অতিথি।

তবে এ আয়োজনে উপস্থিত থাকতে পারেননি ‘ড্রাইভিল’-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বল। করোনা মহামারীর কারণে তিনি উদ্বোধনী আয়োজনে

উপস্থিত থাকতে পারেননি।

নাগরিক জীবনে যোগাযোগ ও যাত্রাপথ নিরাপদ, সুন্দর ও নির্ভরযোগ্য করতে ‘ড্রাইভিল’ বদ্ধপরিকর ও আন্তরিক বলে জানিয়েছেন প্রতিষ্ঠানসংশ্লিষ্ট প্রত্যেকেই। প্রতিযোগিতার বাজারে নিজেদের সেবা ও আন্তরিকতা দিয়েই যাত্রীদের নির্ভরযোগ্যতা অর্জনই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য। উন্নত বিশ্বের মতো করে বর্তমান ও আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে ড্রাইভিল অ্যাপসে।

যাতে করে নির্ভয়ে যাতায়াত করতে পারেন চালক ও যাত্রীরা। উপস্থিত সবার বক্তব্যের শেষে মঞ্চে কেক কেটে ‘ড্রাইভিল’-এর ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ও অনুষ্ঠানে উপস্থিত প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT