ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ময়মনসিংহের ত্রিশালে খাদ্যের গোডাউনে অগ্নিকান্ড

প্রকাশিত : 09:46 PM, 11 April 2021 Sunday
117 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ:-
ময়মনসিংহল ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে আগুনে পুড়ে গেছে খাদ্য ও মুড়ির গোডাউন। গতকাল (১০ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় ত্রিশাল পৌর শহরে ইসলামিক সেন্টার রোড সংলগ্ন ব্যাবসায়ী মের্সাস শেখ ফয়েজ এন্টার প্রাইজের মালিক মোশারফ হোসেন মিলনের খাদ্য ও মুড়ির গোডাউনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস অগ্নিকান্ডের খবর পেয়ে ২টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। ব্যবসায়ী আলহাজ্ব মোশারফ হোসাইন মিলন জানান, আমি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে বাড়িতে চলে যাই । এক ব্যক্তি ফোন করে জানান আপনার গোডাউনে আগুন লেগেছে। তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি

গোডাউনে অগ্নিকাণ্ডের সব মাল পুড়ে গেছে। যা ক্ষতির পরিমাণ ১৭ লক্ষ টাকা। কাউন্সিলর মেহেদী হাসান নাসিম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ী মোশারফ হোসোইন মিলনের ব্যাপক ক্ষতি হয়েছে। ত্রিশাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফার সরকার জানান, গতরাত অগ্নিকাণ্ডের ঘটনা সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে দেখি গোডাউনে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে। ত্রিশাল ইসলামী ব্যাংকের ম্যানেজার শাহরিয়ার হোসেন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি ক্ষয়ক্ষতির পরিমাণ ব্যাপক। পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। মেয়র আনিছ জানান, ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক। ব্যক্তিগতভাবে তার অনেক ক্ষতি হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT