ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মৌলভীবাজারে পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট,২০হাজার ৫শ টাকা অর্থদণ্ড

প্রকাশিত : 09:07 AM, 16 September 2020 Wednesday
142 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মৌলভীবাজার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এর নির্দেশনায় ও বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানা তত্ত্বাবধানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারমূল্য তদারকি করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সদর উপজেলার পশ্চিমবাজার এলাকায় জেলা প্রশাসন কর্তৃক পিয়াজ ও চাউলের বাজারমূল্য যাচাই করা হয় এবং মূল্যতালিকা যথাযথভাবে প্রদর্শন না করা, ক্রয় ও বিক্রয় রশিদের কপি যথাযথভাবে সংরক্ষণ না করা, পণ্য বিক্রিতে অতিরিক্ত লাভ করা ইত্যাদি অপরাধে কৃষি বিপণন আইন ২০১৮ এর আওতায় মোট সাতটি মামলায় ২০ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান ও আদায় করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ

আরিফুল ইসলাম ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রফিকুল ইসলাম। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন জেলা বাজার অনুসন্ধানকারী কর্মকর্তা মাযাহার মুন্সি ও জেলা পুলিশের একটি টিম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT