ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মোংলায় লোকালয় থেকে অজগর সাপ উদ্ধার

প্রকাশিত : 09:24 PM, 13 October 2020 Tuesday
85 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সুন্দরবন সংলগ্ন জয়মনি চাঁদপাই রেঞ্জের জয়মনি এলাকার বাসিন্দা মোঃ ইলিয়াস তালুকদারের বসত বাড়ি থেকে আনুমানিক ৮ ফুট অজগর সাপ উদ্ধার করা হয়। ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে ইলিয়াস তালুকদারের বাসার লোকেরা অজগর সাপটিকে দেখতে পায়।দেখার সাথে সাথে চাঁদপাই রেঞ্জ অফিসে খবর দিলে তারা এসে সাপ টিকে উদ্ধার করে।উদ্ধার কাজে সহযোগিতায় ছিলেন, বন বিভাগ, ওয়াইর্ল্ডটিম ,সিপিজি, ডিসিটি,ভিটিআরটি সহ স্থানীয় লোকজন। পরে সাপটিকে উদ্ধার করে সুন্দরবনে অবমুক্ত করা হয়। এই বিষয় সিপিপি সদস্য মোঃ মাসুদ শেখ জাননা” সাপটি ৮ ফুট হবে ওজন আনুমানিক ১০ কেজি হবে। তিনি আরও বলেন যার বাড়ির খোপ থেকে থেকে সাপটি উদ্ধার করা

হয়। তার খোপে থাকা পাঁচটি হাস খেয়ে ফেলে এই অজগর সাপটি।
এই বিষয় চাঁদপাই রেঞ্জের এসিএফ এনামুল হক বলেন আমরা খবর পেয়ে সাথে সাথে সাপটিকে উদ্ধার করতে যায় উদ্ধার করে সাথে সাথে আমরা সুন্দরবনে অবমুক্ত করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT