মেহেরপুরে “বন্ধু ব্লাড ব্যাংক সোসাইটি গাংনী” সেচ্ছাসেবী সংগঠনের কর্মী সম্মেলণ ও আলোচনা সভা – বর্ণমালা টেলিভিশন

মেহেরপুরে “বন্ধু ব্লাড ব্যাংক সোসাইটি গাংনী” সেচ্ছাসেবী সংগঠনের কর্মী সম্মেলণ ও আলোচনা সভা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৫ ডিসেম্বর, ২০২১ | ৭:১৯ 65 ভিউ
মেহেরপুরে “বন্ধু ব্লাড ব্যাংক সোসাইটি গাংনী” সেচ্ছাসেবী সংগঠনের কর্মী সম্মেলণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রক্তদানের মাধ্যমে মানুষের জীবন বাঁচানো সম্ভব। স্বেচ্ছায় রক্তদানের চেয়ে বড় মানবতার কাজ আর কি হতে পারে! আর এজন্যই মেহেরপুরের কিছু যুবক, যুবতী স্বেচ্ছায় রক্তদানে মানুষকে উদ্বুদ্ধ করতে ও প্রয়োজনীয় রক্ত মানুষের কাছে পৌছে দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি প্লাটফর্ম তৈরী করেন। ফেসবুক গ্রুপ “বন্ধু ব্লাড ব্যাংক সোসাইটি গাংনী ” পাওয়া যাবে প্রয়োজনীয় রক্তের সন্ধান। স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করতে এবং অতিপ্রয়োজনে সহজে গ্রহীতাকে রক্তের সন্ধান দিতে গত ৬ মাস যাবৎ কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি। গত ৬ মাস যাবৎ এই সংগঠন টি প্রায় বেশি ডোনার সেচ্ছায় রক্তদান করেছে। গ্রুপটির মাধ্যমে রক্ত পেয়েছে অনেক মুমূর্ষু রোগী। এছাড়া যারা সেচ্ছায় রক্তদান করতে ইচ্ছুক তাদের নাম ঠিকানা নিয়ে রেজিষ্ট্রেশন করে রাখছে সংগঠনের সদস্যরা। সম্পূর্ণ নিজেদের উদ্যোগে গড়ে তুলেছেন অভিনব এই ভার্চুয়াল ব্লাড ব্যাংক। শনিবার দুপুরে মেহেরপুর গাংনী উপজেলা মোল্লা ডায়াগনস্টিক সেন্টারের সামনে তীর্থক এজাজ সজিব এর সভাপতিত্ব এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ডা. মোঃ মশিউর রহমান মোল্লা জানান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডালিম রানা, আমিনুল ইসলাম সেন্টু, , ফাতেমা মেহজাবীন আলেয়া , অন্তরা ইসলাম , মুজাহিদ রানা সাহেদ বাদশা , মিথিলা , বুশরা ইয়াসমিন, হাসানুজ্জামান হাসান, মাহামুদুল সোহাগ, খান তুহিন, ছাড়াও আরো অনেক ডোনার ও ব্লাড গ্রুপের সাহায্য পেয়েছি। আমরা অসহায় মানুষের পাশে আছি ইনশাআল্লাহ সারা জীবন থাকবো ।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব