ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মেক্সিকোতে বন্দুকধারীদের হামলা ॥ ১৩ পুলিশ নিহত

প্রকাশিত : 06:07 PM, 19 March 2021 Friday
42 বার পঠিত

রাছেল রানা | বগুডা

মেক্সিকোর স্টেট অব মেক্সিকো রাজ্যে বন্দুকধারীদের হামলায় অন্তত ১৩ জন পুলিশ সদস্য নিহত হয়েছেন।

স্থানীয় সময় বৃহস্পতিবার রাজধানীর অদূরে এ হামলা হয়। একে গত কয়েক বছরের মধ্যে নিরাপত্তা বাহিনীর ওপর হওয়া সবচেয়ে ভয়াবহ আক্রমণ বলে উল্লেখ করেছে স্থানীয় কর্তৃপক্ষ। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

স্টেট অব মেক্সিকো রাজ্যের নিরাপত্তাবিষয়ক মন্ত্রী রড্রিগো মার্টিনেজ-সেলিস জানান, কোয়াটপেক হারিনাস পৌরসভার লানো গ্রান্ডে এলাকায় টহলরত নিরাপত্তা বাহিনীর বহরে হামলা চালায় বন্দুকধারীরা। এলাকাটির অবস্থান মেক্সিকো সিটির দক্ষিণ-পশ্চিমে এবং স্টেট অব মেক্সিকোর রাজধানী টলুকা শহরের প্রায় ৪০ মাইল দক্ষিণে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, বুলেটবিদ্ধ পুলিশের একটি গাড়ি

এবং অনামা একটি ট্রাক রাস্তায় পড়ে আছে। রাস্তায় পড়ে আছে পুলিশ কর্মকর্তাদের মরদেহ। এমনকি কারো কারো মরদেহ পড়ে আছে গাড়ির ভেতরেও।

হামলায় নিহত পুলিশ সদস্যদের মধ্যে আটজন রাজ্য পুলিশে নিয়োজিত ছিলেন।আর অপর পাঁচজন নিয়োজিত ছিলেন রাজ্য প্রসিকিউটরের কার্যালয়ে।

হামলাকারীদের খোঁজে স্থল ও আকাশপথে অভিযান চালাচ্ছে মেক্সিকোর ন্যাশনাল গার্ড ও সশস্ত্র বাহিনীর সদস্যরা। ওই হামলার ঘটনায় ঠিক কতজন সন্দেহভাজন বন্দুকধারী হতাহত হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় দেশের প্রধান ড্রাগ কার্টেলগুলোর কেউ জড়িত কিনা তাও জানা যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT