মুশফিকের আর ১৪৪ রান হলেই… – বর্ণমালা টেলিভিশন

মুশফিকের আর ১৪৪ রান হলেই…

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জানুয়ারি, ২০২২ | ৫:৩০ 62 ভিউ
নতুন বছরের প্রথম দিনেই মাউন্ট মঙ্গানুইয়ে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। কিউইদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। আর এই সিরিজে অনন্য মাইলফলকে ছুঁয়ে ফেলতে পারেন জাতীয় দলের অন্যতম তারকা মুশফিকুর রহিম। দেশের প্রথম ব্যাটার হিসেবে টেস্ট ক্রিকেটে ৫ হাজার রানের ক্লাবে প্রবেশ করবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। আর এ জন্য চাই ১৪৪ রান। আশা করা হচ্ছে, প্রথম টেস্টেই সেই মাইলফলকে পৌঁছে যাবেন মি. ডিপেন্ডেবল। কারণ নিউজিল্যান্ডের মাটিতে তার পারফরম্যান্স বেশ ভালো। সেখানে ৪ টেস্ট খেলে ৮ ইনিংসে ২২২ রান করেছেন তিনি। দলটির বিপক্ষে সর্বমোট ৮ টেস্টে একটি সেঞ্চুরি ও দুটি হাফসেঞ্চুরিতে মুশফিকের সংগ্রহ ৪২৫ রান। প্রথম ইনিংসেও সে রেকর্ড হয়ে যেতে পারে মুশফিকের। ২০১৭ সালে ওয়েলিংটন টেস্টে ১৫৯ রান করেছিলেন মুশফিক। ব্যাট হাতে বে ওভালে নামার আগে ৭৭ টেস্টে মুশফিকের সংগ্রহ ৪৮৫৬ রান। যেখানে সাতটি সেঞ্চুরি ও ২৪টি হাফসেঞ্চুরি রয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টায় শুরু হয় প্রথম টেস্ট। ডেভন কনওয়ের শতকে ভর করে প্রথম দিনে নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেটে ২৫৮ রান। দুটি উইকেট পেয়েছেন পেসার শরিফুল, একটি এবাদত। আরেকটি রানআউট।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব