ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মুশকান জুবেরীর লুকেবাঁধন

প্রকাশিত : 06:10 PM, 22 March 2021 Monday
63 বার পঠিত

মনা | ঢাকা

মুক্তির অপেক্ষায় থাকা ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র কেন্দ্রীয় চরিত্র মুশকান জুবেরীর লুকে হাজির হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ অবলম্বনে সিরিজটি প্রযোজনা করছে ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচই।

শনিবার হইচইয়ের কয়েকটি ওয়েব সিরিজ ও চলচ্চিত্র নিয়ে ‘নতুন গল্পে হয়ে যাক’ শিরোনামে একটি ভিডিওতে মুশকান জুবেরী রূপে দেখা মিলেছে বাঁধনের।

গত বছরের ডিসেম্বরে ভারতে গিয়ে ওয়েব সিরিজটি শুটিং করেছেন বাঁধন; এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

কবে মুক্তি পাচ্ছে?-এমন প্রশ্নের জবাবে হইচইয়ের গণমাধ্যম মুখপাত্র সালাঙ্কারা বিশ্বাস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ওয়েব সিরিজটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়নি। শিগগিরই তা আনুষ্ঠানিকভাবে

জানানো হবে।

বাঁধন ছাড়াও এতে খরাজ খাসনবিশ চরিত্রে অঞ্জন দত্ত, নিরুপন চন্দ চরিত্রে রাহুল বোস, আতর আলী চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য ও ওসি তপন শিকদার চরিত্রে অনির্বাণ চক্রবর্তী অভিনয় করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT