ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিস ইউনিভার্স-এর সেরা দশের সঙ্গে আড্ডা

প্রকাশিত : 08:30 AM, 18 March 2021 Thursday
106 বার পঠিত

মনা | ঢাকা

চলছে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ প্রতিযোগিতার শেষ মুহূর্তের প্রশিক্ষণ। পর্যায়ক্রমে নানান পর্বের মধ্য দিয়ে খুব দ্রুতই চূড়ান্ত ধাপে এসে গেছে এই বিউটি পেজেন্ট।

এরই ধারাবাহিকতায় হসপিটালিটি পার্টনার রেডিসন ব্লু ঢাকা হোটেলে সম্পন্ন হলো সেরা দশের সাথে এক সাক্ষাৎ ও অভিবাদনপর্ব।

বিভিন্ন সংবাদ মাধমের সাংবাদিক, স্পন্সর এবং আয়োজকরা উপস্থিত ছিলেন এই সময়ে। সেরা দশের সাথে পরিচয় পর্ব, কথা বার্তা ও আলোচনার মাধ্যমে বিভিন্ন বিষয় উঠে আসে।

তাদের এই নতুন অভিজ্ঞতা, গ্র্যান্ডফিনালে নিয়ে তাঁদের আশা, ভবিষ্যৎ পরিকল্পনা, তাদের পরিবার, পড়ালেখা সবকিছু নিয়েই তারা কথা বলেন। প্রতিযোগিতার শুরু থেকে বিভিন্ন পর্যায়ে তাদের পথচলার গল্প বড় স্ক্রিন -এ একসাথে বসে উপভোগ করেন

সবাই।

আর সব শেষে ছবিও তুলেন সবার সাথে। কঠিন নিয়মানুবর্তিতার বাইরে এসেএই ব্যাতিক্রধর্মী আয়োজনে প্রতিযোগীদের ভীষণ উৎফুল্ল দেখা যায়। প্রতিযোগীরা অনুষ্ঠানে উপস্থিতির জন্য সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আয়োজকরা জানান, তারা কতটা আশাবাদী এই পুরো বিউটি পেজেন্ট নিয়ে। সুন্দর ভাবে সকল কার্যক্রমই সংঘটিত হয়েছে,এখন শুধু গ্র্যান্ড ফিনালের প্রস্তুতি। সুন্দরীদের অনেক ধরনের অনুশীলনের মধ্য দিয়ে নেয়া হচ্ছে বলে জানান।

সারাদিনব্যাপি প্রতিযোগীরা ব্যস্ত থাকলেও তাদের আগ্রহ, প্রয়াস ও উৎফুল্লতাই তাদের সামনে এগিয়ে নিয়ে যাচ্ছে।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক বলেন, ‘আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয় যে বিশ্বদরবারে বাংলাদেশকে তুলে ধরবেন এই প্রতিযোগীরা।

মিস ইউনিভার্স বাংলাদেশ-এর এই আয়োজন নারীদের আরও

আত্মবিশ্বাসী করে তুলবে এবং নারী নির্যাতনের বিরুদ্ধে নারীদের সোচ্চার হতে সাহায্য করবে বলে আমরা আশাবাদী।

একই দিনে মিস ইউনিভার্সের সাথে যুক্ত হল, পাওয়ার্ড বাই পার্টনার গোদরেজ বাংলাদেশ।আনন্দ সিং,গোদরেজ বাংলাদেশ-এরকান্ট্রি ম্যানেজারএই আয়োজনে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, এই প্রতিযোগিতার সফলতা নিয়ে তারা বেশ আশাবাদী। শেষ মুহূর্তে একটি আন্তর্জাতিক বিউটি পেজেন্টের সাথে যুক্ত হয়ে তারা বেশ উৎফুল্ল বলেও তিনি জানান। ছোট পরিসরে প্রতিযোগীদের শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

গ্রুমার, আয়োজক ও স্পন্সরদের মতে এবার সব প্রতিযোগীরাই বেশ মেধাবী, জ্ঞান সম্পন্ন এবং একে অন্য থেকে অনন্য । নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগী হলেন- অনকিতাদে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ

জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রাদে, তানজিয়া জামান মিথিলা এবং তৌহিদা তাসনিম।

সেরা এই ১০ প্রতিযোগী এবার লড়বেন মুকুটের জন্য, মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ এর খেতাবের জন্য। প্রতিযোগিতার এবারের মূল স্লোগান‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

জানুয়ারী ২০২১ থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় বাংলাদেশ-এর মিস ইউনিভার্সের এই দ্বিতীয় আসরের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT