ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মিরপুরে মরদেহ সামনে নিয়ে এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত : 03:11 AM, 17 September 2020 Thursday
158 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

যৌতুকের দাবিতে শ্বশুরবাড়ির নির্যাতনে নিহত গৃহবধূ তাসমীম আক্তার মীম হত্যার বিচারের দাবিতে নিহতের মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে দাফনের আগে মিমের কফিন সামনে রেখে এই মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীরা হত্যার অভিযোগে মিমের স্বামী ও শাশুড়ির ফাঁসির দাবি জানান। নিহত মিম মিরপুর উপজেলার কামিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী মো. মহিবুল আলম মেয়ে।
নিহত মিমের বাবা জানান, চার বছর আগে দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহমেদ বাপ্পীর সঙ্গে মিমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে বাপ্পীর মা ও

বাপ্পী মিমের উপর নির্যাতন চালাতো। তারা গত ১ সেপ্টেম্বর মোটরসাইকেলের দাবি তুলে মিমকে বেধড়ক পিটিয়ে আহত করে। তারপর কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে চলে যায় বাপ্পী। পরে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় স্বজনরা হাসপাতালে মিমকে খুঁজে পান। পরের দিন অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতলে নেওয়া হয়। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT