ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মাশরাফীর ফিরে আসার সুযোগ নেই, বিসিবি সভাপতির ইঙ্গিত

প্রকাশিত : 09:51 AM, 3 January 2021 Sunday
111 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে আগামী সপ্তাহে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রস্তুতি শুরু হচ্ছে। এখনো আনুষ্ঠানিকভাবে জাতীয় দল থেকে অবসর না নেওয়া মাশরাফী বিন মোর্ত্তজার এই সিরিজের দলে জায়গা হবে না বলে ইঙ্গিত দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

ইউএনবির খবরে জানা গেছে, গত বছরের শুরুর দিকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসা জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের অধিনায়ক ছিলেন মাশরাফী। সেই সিরিজের শেষ ম্যাচে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান মাশরাফী। পরে তামিম ইকবালকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক নির্বাচিত করে বিসিবি।
অধিনায়কের পদ থেকে সড়ে দাঁড়ালেও ক্রিকেটার হিসেবে খেলা চালিয়ে যাওয়ার

ঘোষণা দিয়েছিলেন মাশরাফী।
সম্প্রতি এক টিভি সাক্ষাত্কারে বিসিবি সভাপতি নাজমুল বলেন, জাতীয় দলে মাশরাফীর জায়গা পাওয়ার সুযোগ সামান্যই আছে।
নাজমুল হাসান গণমাধ্যমকে বলেন, ‘আমরা যদি তার ফিটনেসটিকে বেছে নেই, তবে তার নির্বাচিত হওয়ার খুব কম সুযোগ রয়েছে। তবে মাশরাফী চ্যালেঞ্জ নিতেও ভালোবাসেন। তাই আপনি এখনই বলতে পারবেন না (তিনি দলে কোনো জায়গা করে নিতে পারবেন কি না)।’
বিসিবি সভাপতি আরো বলেন, ‘আমি বলতে চাই, খেলোয়াড় হিসেবে ভবিষ্যত নিয়ে মাশরাফী দ্বিধান্বিত। অধিনায়ক হিসেবে পদত্যাগের দিন পর্যন্ত তিনি ঠিক ছিলেন। তবে তার পর থেকে দ্বিধার মধ্যে দিয়ে যাচ্ছেন এবং তিনি এখনো বিভ্রান্ত আছেন। তাই আমি মনে করি,

তার সম্ভাবনা অনেকটাই ক্ষীণ।’
আগামী ১০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজ দল বাংলাদেশে এসে পৌঁছাবে বলে আশা করা হচ্ছে। তিনদিনের কোয়ারেন্টিন শেষে তাদের আন্তস্কোয়াড অনুশীলনে অংশ নিতে দেওয়া হবে। এর মধ্যে তাদের কোভিড-১৯ পরীক্ষা করানো হবে।
সিরিজের প্রথম দুটি ওয়ানডে হবে ঢাকায়, তৃতীয় ওয়ানডে ও সিরিজের প্রথম টেস্ট হবে চট্টগ্রামে। পরে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে ঢাকায় ফিরবে দুই দল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT