ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মালএশিয়াতে ঝিনাইদহের ছেলের ইমু আইডি হ্যাক করে বিকাশে বিপুল পরিমান টাকা হাতিয়ে নেয়ার পর নাটোরের সেই হ্যাকার গ্রেফতার

প্রকাশিত : 08:37 PM, 20 September 2020 Sunday
160 বার পঠিত

Md. Rana Hamid | chain, ubngndsddv

মোঃ লুকমান হোসেন, ভুপতিপুর ঝিনাইদহ এর ছেলে হামিদ মালয়েশিয়াতে স্টুডেন্ট হিসেবে পড়াশুনা করে। জৈনক প্রতারক হামিদের ইমু আইডি হ্যাক করে হামিদের সহপাঠী সহ অন্যান্য আত্মীয় স্বজনকে মিথ্যা বলে বিকাশের মাধ্যমে ৮১,১০০ টাকা হাতিয়ে নেয়। ঘটনার প্রেক্ষিতে জনাব লুকমান হোসেন, জনাব আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার, ঝিনাইদহ সার্কেল, ঝিনাইদহ মহোদয়ের শরণাপন্ন হন এবং একটি অভিযোগ দায়ের করেন। ঘটনার সত্যতা জানার চেষ্টাকালে অতিরিক্ত পুলিশ সুপার জনাব আবুল বাশার মহোদয় জানতে পারেন টাকার সর্বশেষ অবস্থান বনলতা সেনের নাটোর জেলার লালপুর থানা এলাকায়। টাকা উদ্ধারের আইনি প্রক্রিয়ার জন্য গত ইং ১৮/০৯/২০২০ তারিখ ঝিনাইদহ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা

রুজুর পরই জনাব মোঃ মিজানুর রহমান, অফিসার ইনচার্জ, ঝিনাইদহ থানা, ঝিনাইদহ এর নির্দেশে ঝিনাইদহ থানা পুলিশের একটি টিম উক্ত টাকা উদ্ধার ও আসামী গ্রেফতারের উদ্দেশ্যে লালপুরে উপস্থিত হয়ে স্থানীয় থানা পুলিশের সহায়তায় এজাহার নামীয় আসামী মোঃ ওবায়দুল জামান (২২), পিতা- মুক্তার আলি, সাং নওসারা , থানাঃ লালপুর, নাটোর’কে গ্রেফতার করে। ঝিনাইদহ থানা পুলিশ আটককৃত আসামী সহ থানায় ফিরে আসে। পরবর্তী আইনী কার্যক্রম চলমান। ইতিমধ্যে উক্ত আসামি বিজ্ঞ আদালতে ফেীঃকাঃবিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT