ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে খেলার মাঠে ফেরার আহ্বান-নয়ন সরকারের!

প্রকাশিত : 09:54 AM, 28 September 2020 Monday
142 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহীর বাঘায় মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে বিভিন্ন সময় বিভিন্ন কর্মসূচি পালন করে যাচ্ছেন পাকুরিয়া ইউনিয়নের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা সামিউল আলম নয়ন সরকার।

সময়টা বড়ো নিষ্ঠুর । কমে যাচ্ছে খেলার মাঠ । আগের মতো আর খেলাধুলা হয় না। তরুণরা বিভিন্ন স্থানে বসে বসে শুধু মোবাইল টিপে গেম খেলে, সুস্থ সংস্কৃতি ও খেলাধুলার চর্চার অভাবে অনেক সময় অজান্তেই তরুণরা মাদকের দিকে হাত বাড়ায়। গ্রাস করে নেয় একটি তাজা তরুণের জীবন । গ্রাস করে নেয় জাতির উজ্জ্বল ভবিষ্যৎ।”

“মাদকের নেশায় নয়, খেলার নেশায় মাঠে নামো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাঘা উপজেলার বিভিন্ন স্থানের

যুবকদের মাঝে খেলাধুলার সামগ্রী উপহার দিয়ে থাকেন সামিউল আলম নয়ন সরকার।

তারি ধারাবাহিকতায় ২৭ সেপ্টেম্বর রবিবার উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গৌরাঙ্গপুর ” মাস্টার ক্লাব” এর সদস্যদের ফুটবল উপহার দেন সাবেক এই ছাত্রনেতা।

মাস্টার ক্লাবের সদস্য মানিক আহমেদ বলেন, অতীতে আমরা আমাদের ক্লাব কর্তিক যে সকল খেলাধুলার আয়োজন করেছি প্রতিটি আয়োজনেই সামিউল আলম নয়ন সরকার আমাদের সার্বিক সহযোগিতা করেছেন এবং ভবিষ্যতেও আমাদের সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেছেন।

সেই সময় সামিউল আলম নয়ন সরকার সকলের উদ্দেশ্যে বলেন, মাদকের ভয়াল থাবা থেকে দেশের যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। যুবসমাজকে খেলার

মাঠে ফিরিয়ে আনতে ও উৎসাহিত করতে আমার এই ছোট্ট প্রয়াস।
তিনি আরো বলেন, ফুটবল বাংলাদেশের একটি জনপ্রিয় খেলা। তরুণ ও যুবকদের ফুটবল খেলায় দক্ষ করে গড়ে তুলতে নিয়মিত প্রশিক্ষণের প্রয়োজন। সেদিকে লক্ষ্য রেখে মাঝেমধ্যে ফুটবলের বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করার আহ্বান জানান প্রিয়া প্রেমীদের প্রতি।

উপহার প্রদান কালে সামিউল আলম নয়ন সরকারের সাথে আরো উপস্থিত ছিলেন, চারঘাট ইউনিয়ন আওয়ামীলীগের (বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক)মাহাতাব হোসেন সরকার,শাহদৌলা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ সাকিব ইসলাম, যুবলীগ নেতা সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা পৌর যুবলীগের সদস্য মোঃ মুসাব্বির পারভেজ,সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতা মোঃ ফকরুল হাসান,

চারঘাট উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ ইবনে আহসান রনি, রাকিব আহমেদ, রিদয় খান নয়ন ও মাস্টার ক্লাবের সদস্য বৃন্দ ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT