মাটিরাঙ্গা উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন – বর্ণমালা টেলিভিশন

মাটিরাঙ্গা উপজেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ডেস্ক নিউজ
আপডেটঃ ২২ ডিসেম্বর, ২০২১ | ৮:৪৬ 98 ভিউ
খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট দুই বছর পরে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার(২১শে ডিসেম্বর) পার্বত্য খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি স্বাক্ষরিত এই কমিটি অনুমোদনের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনে ভাসছেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নতুন নেতৃত্ব। নতুন কমিটিতে ৯ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তিন জন করে যুগ্ম-সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কমিটিতে চমক হিসেবে জায়গা করে নিয়েছে সাবেক ছাত্রলীগের নেতৃত্ব দেয়া একঝাঁক নেতা। এর আগে পুর্বেও কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার চার বছর পর ২০১৯ সালের ১২ অক্টোবর মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের একমাস পরে ১২ নভেম্বর এম হুমায়ুন মোরশেদ খানকে সভাপতি ও সুবাস চাকমাকে সাধারন সম্পাদক ঘোষনা করেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এ সম্মেলনের প্রায় দুই বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেল মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ। কমিটিতে সহ-সভাপতি হিসেবে স্থান পেয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ফজলুল হক সরকার, জয়নাল আবেদীন খোন্দকার, মো. আমান উল্যাহ ভুইয়া, মো. আব্দুল মজিদ, আতুশী মারমা, এসএম কামাল ও ওয়ালী উল্যাহ। যুগ্ম-সাধারন সম্পাদক করা হয়েছে মো. তাজুল ইসলাম, মো. এনামুল হক আলীম ও সদু অং মারমা। সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মো. আলী হোসেন, মো. জসিম উদ্দীণ ভুইয়া, মো. কামরুল হাসান আমান। কমিটিতে দপ্তর সম্পাদক মনোনীত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রুহুল আমিন, আইন বিষয়ক সম্পাদক তারেন কুমার ত্রিপুরা, কৃষি বিষয়ক সম্পাদক ভাগ্যধন ত্রিপুরা, তথ্য ও গবেষনা সম্পাদক মো. আলমগীর হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বিমল চন্দ্র ত্রিপুরা, ধর্ম বিষয়ক সম্পাদক মাও, শফিউল বশর, বন ও পরিবেশন বিষয়ক সম্পাদক রাখাল চন্দ্র ঘরজা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃত্তিময় চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক আসমা সরওয়ার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আমিরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক মো. দেলোয়ার হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. দেলোয়ার হোসেন রিপন, শ্রম বিষয়ক সম্পাদক মো. আলী মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সমীর চন্দ্র বণিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আসলাম হোসেন, সহ-দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম রানা, সহ-প্রচার সম্পাদক জুয়েল চাকমা ও কোষাধ্যক্ষ পলাশ চৌধুরী। কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে ৩৫জনকে। বিতর্কিত ব্যক্তিরা নতুন কমিটিতে সুযোগ পায়নি জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা বলেন, নবীন-প্রবীনের সমন্বয়ে পুর্ণাঙ্গ কমিটিতে একঝাঁক ছাত্রলীগের সাবেক নেতা স্থান পেয়েছে। পরীক্ষিত ও দক্ষ কর্মীরা কমিটিতে পদ পেয়েছেন জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন সবমিলিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ একটি শক্তিশালী কমিটি পেয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব