ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মহেশপুরে ৪০ বোতল ফেনসিডিল সহ আটক ১

প্রকাশিত : 06:14 PM, 6 October 2020 Tuesday
72 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মহেশপুর থানা ও ভৈরবা পুলিশ ক্যাম্পের চৌকশ পুলিশ টিম যৌথ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে মহেশপুর থানাধীন মোমিনতলা হইতে ভোলাডাঙ্গাগামী পাঁকা রাস্তার রুলি গ্রামস্থ জনৈক মোঃ ইমানুল হক(৪৫), পিতা-মৃত তোফাজ্জেল তরফদার এর দোকানের সামনে পাঁকা রাস্তার উপর হইতে ৪০(চল্লিশ) বোতল ফেনসিডিলসহ আসামী ১।মোঃ খায়রুল হোসেন(২৪), পিতা-মোঃ তবিবুর রহমান, সাং-সামন্তা কুটিপাড়া, এ/পি খালু মোঃ শফিকুল ইসলাম, সাং-সুন্দরপুর পশ্চিমপাড়া, থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহকে ইং ০৫/১০/২০২০ তারিখ রাত ২৩.৩০ ঘটিকার সময় ধৃত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT