মহাসড়কে পণ্যবাহী ট্রাকে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি – বর্ণমালা টেলিভিশন

মহাসড়কে পণ্যবাহী ট্রাকে অস্ত্র ঠেকিয়ে ডাকাতি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ মার্চ, ২০২২ | ৯:৩৭ 55 ভিউ
রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কে যানজটে আটকে থাকা পণ্যবাহী ট্রাকে অস্ত্র ঠেকিয়ে ডাকাতির ঘটনা ঘটছে বলে জানা গেছে। শুক্রবার রাত ৩টার দিকে গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, মঙ্গলবার রাতে গোয়ালন্দ উপজেলা কোর্ট চত্বর এলাকায় স্থাপিত ওজন স্কেল হতে পেছনে জমিদার ব্রিজ পর্যন্ত প্রায় ২ কিলোমিটারজুড়ে যানবাহনের দীর্ঘ সারি সৃষ্টি হয়। এ সময় যানজটে আটকে থাকা কয়েকটি পণ্যবাহী গাড়ির চালককে ধারালো অস্ত্রের মুখে তাদের কাছে থাকা নগদ অর্থ, মোবাইল ও অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনিয়ে নেয় সংঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল। সাতক্ষীরা থেকে আসা চট্টগ্রামগামী ট্রাকচালক রবিউল ইসলাম বলেন, শুক্রবার রাত ৩টার দিকে জমিদার ব্রিজ এলাকায় এসে স্কেলের সিরিয়ালে আটকা পড়ি। এ সময় প্রস্রাব করতে গাড়ি থেকে নিচে নামা মাত্রই ৫ জনের একটি ডাকাত দল আমার গলায় ছুরি ধরে। তারা আমাকে বলে, ‘তোর কাছে যা আছে সব দে, তা নাহলে গলায় পোঁচ দেব।’ ৫ জনের মধ্যে ৩ জনের হাতে ছুরি ও ১ জনের হাতে রামদা ছিল। প্রাণের ভয়ে আমার কাছে থাকা নগদ ৮ হাজার টাকা ও জরুরি কাগজপত্র থাকা মানিব্যাগ ও পকেটে থাকা একটি স্মার্টফোন দিয়ে দেই। ডাকাতির শিকার হওয়া আরেক ট্রাকচালক দ্বীন ইসলাম বলেন, বেনাপোল থেকে সুতা লোড করে মানিকগঞ্জ যাচ্ছিলাম। আমার ট্রাকটি শুক্রবার আনুমানিক সোয়া ৩টার দিকে জমিদার ব্রিজ ও গোয়ালন্দ রেলগেটের মাঝামাঝি এলাকায় এসে স্কেলের সিরিয়ালে আটকা পড়ে। এ সময় প্রথমে দুইজন এসে বলে গাড়ির গেট খুলতে। এরা ডাকাত বুঝতে পেরে হেলপারকে গেট খুলতে নিষেধ করি। গেট না খোলায় তাদের একজনের হাতে থাকা রামদা দিয়ে গেটের গ্লাসে কোপ মেরে গ্লাস ভেঙে ফেলে। আমার সহযোগী এটা দেখে ভয়ে গেট খুলে দেয়। এ সময় আরও তিনজন আমার পাশে এসে ছুরি ধরে বলে ‘শুয়োরের বাচ্চা যা আছে বের কর।’ এই বলে আমার কাছে থাকা ২ হাজার ২৭০ টাকা নিয়ে যায়। তারা এভাবে সিরিয়ালে আটকে থাকা আরও ৫-৭টা পণ্যবাহী ট্রাক থেকে এভাবে ডাকাতি করে। স্থানীয় মুদি দোকানি ওমর ফারুক খান বলেন, আমার দোকান মহাসড়কের পাশেই অবস্থিত। বেশ কিছুদিন যাবত দুই একদিন পরপরই চিৎকারের শব্দে জেগে উঠি। বাইরে বের হতেই চালক ও হেলপার ছুটে আসে। তাদের চিৎকার-আহাজারি শুনতে পাই। শুক্রবার রাতের ঘটনার পরও জেগে উঠি। এ রকম ঘটনা এখানে প্রতিনিয়তই ঘটছে। মধ্যরাতে ডাকাত দল রাস্তার ঢালে ও গাছের আড়ালে লুকিয়ে থেকে সুযোগ মতো আক্রমণ করে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারসহ থানা পুলিশের একটি দল। পরে পুলিশের পক্ষ থেকে সেখানে টহলের ব্যবস্থা করা হয়। গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, ডাকাতির ঘটনা সম্পর্কে আমার কিছু জানা নেই। তারপরও খোঁজ নিয়ে দেখব। তবে ওই এলাকাটি গোয়ালন্দ ঘাট থানা পুলিশ দেখভাল করে বলে তিনি জানান। গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, খবর পেয়ে তীব্র যানজটের মধ্যেও ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় ভুক্তভোগী চালকসহ অন্যরা মৌখিকভাবে ঘটনা জানান। তবে চলমান অবস্থায় থাকায় কেউ কোনো লিখিত অভিযোগ দেননি। তারপরও খোঁজ নিয়ে অপরাধী চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব