ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মন্দিরে পেছন থেকে ধাক্কা, আহত মমতাকে নেওয়া হচ্ছে হাসপাতালে

প্রকাশিত : 10:33 AM, 11 March 2021 Thursday
70 বার পঠিত

রাছেল রানা | বগুডা

পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা ব্যানার্জী নন্দীগ্রামে এক মন্দিরে গিয়ে পায়ে চোট পেয়ে আহত হয়েছেন। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, তাকে কলকাতায় আনা হচ্ছে। তাকে হাসপাতালে নেওয়া হবে।

তবে এই তৃণমূলনেত্রীর অভিযোগ, চক্রান্ত করে তাকে ধাক্কা মেরেছে চার-পাঁচজন।

খবরে বলা হয়, রেয়াপাড়ায় একটি মন্দিরে হরিনাম সংকীর্তন চলছিল, সেখানে গিয়েছিলেন মমতা। সেখান থেকে ফেরার পথে এই ঘটনা ঘটেছে। অভিযোগ, ৪-৫ জন তাকে ধাক্কা মারে। তখন অনেক ভিড় ছিল।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মমতা বলেন, চার-পাঁচজন তাকে ঘিরে ধরেন ও তার গাড়ি ঘেষে দাঁড়ান।

তিনি আরও অভিযোগ করেন, সেই সময় এসপি ছিলেন না। পুলিশও ছিল না। এদিকে, এ ঘটনায় মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বড়সড় প্রশ্ন

উঠেছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে আরও বলা হয়, বুধবার হলদিয়ায় মনোনয়নপত্র পেশ করেন মমতা। এরপর নন্দীগ্রামে ফিরে প্রচার শুরু করেন। এদিন তিনি একের পর এক মন্দির দর্শন করেন। রেয়াপাড়ায় তার বাড়ির কাছেই বরোলিবাজারে একটি মন্দিরে ভিড়ের মধ্যে ধাক্কাধাক্কিতে পড়ে যান তৃণমূল নেত্রী।

এ সময় পা ও মাথায় আঘাত লাগে তার। মমতার দেহরক্ষীরা তাকে নিয়ে যান গাড়িতে। রাস্তায় তার পায়ে বরফও দেওয়া হয়। সাধারণত গাড়িতে সামনে চালকের আসনের পাশে বসেন মমতা। কিন্তু যন্ত্রণায় কাতর মমতা বসতে পারছিলেন না। তাকে পাঁজাকোলা করে পিছনের সিটে শুইয়ে দেন নিরাপত্তারক্ষীরা।

সূত্র- ডয়চে ভেলে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT