মধুখালীতে চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন-আওয়ামীলীগ-২ স্বতন্ত্র-২ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন – বর্ণমালা টেলিভিশন

মধুখালীতে চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন-আওয়ামীলীগ-২ স্বতন্ত্র-২ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৬ জানুয়ারি, ২০২২ | ৪:৫১ 86 ভিউ
৬ জানুয়ারী বৃহস্পতিবার ফরিদপুরের মধুখালী উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের (৫ম ধাপের) নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। সকাল হতেই শীত ও কুয়াশা উপেক্ষা করে মহিলা ও পুরুষ ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রয়োগ করেছেন। দুপুরের দিকে কিছু কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা ২ টার পরে সকল কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল চোঁখে পড়ার মতো। চারটি ইউনিয়নের ৩৭ টি কেন্দ্রেই পর্যাপ্তসংখ্যক পুলিশ,আনসার সদস্য নিয়োজিত ছিলেন। দুইজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মোট ৫ টি ভ্রাম্যমান আদালতের টিম নির্বাচনী কাজে নিয়োজিত ছিলেন। এছাড়া পুলিশের স্ট্রাইকিং ফোর্স,ডিবি পুলিশসহ পুলিশের একাধিক টিম নির্বাচনে সাহয়তা করেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন,জেলা পুলিশ,উপজেলা প্রশাসন,থানা পুলিশ,নির্বাচনের রিটার্ণিং অফিসারসহ সংশ্লিষ্ট বিভাগ সোচ্চার ছিলেন। দুই রিটার্নিং অফিসার রাসেদুল ইসলাম ও মো. ইসমাইল হোসেন জানান, নির্বাচনী ফলাফলে জাহাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. সামছুল ইসলাম বাচ্চু নৌকা প্রতীকে ৩২০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আজাদ রহমান আনপারস প্রতীকে ২৭১৪ ভোট পেয়েছেন। বাগাট ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বর্তমান চেয়ারম্যান মো. মতিয়ার রহমান খান নৌকা প্রতীকে ৫৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম বিএনপির স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম ফকির চশমা প্রতীকে ৫২৫১ ভোট প্রাপ্ত হন। কামারখারী ইউনিয়নে উপজেলা বিএনপির সভাপতি চৌধুরী রাকিব হোসেন ইরান চশমা প্রতীকে ৬৯০২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি মো. জাহিদুর রহমান বিশ^াস নৌকা প্রতীকে ৪০৭৮ ভোট পান। এবং রায়পুর ইউনয়িনে উপজেলা আওয়ায়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য স্বতন্ত্র প্রার্থী মো. জাকির হোসেন মিয়া আনারস প্রতীকে ৬৪০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ওয়ার্কার্স পাটির মো. সিরাজুল ইসলাম মটরসাইকেল প্রতীকে ৫৩৫৮ভোট পায়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব