ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মতলবে জাটকা পাচারকালে গাড়ী চালকসহ আটক ৩ জনের কারাদণ্ড

প্রকাশিত : 05:32 PM, 20 March 2021 Saturday
68 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ইলিশ পোনা জাটকা পাচারকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আটক পিকআপ ভ্যানের চালকসহ ৩ পাচারকারীকে ১বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

২০ মার্চ শনিবার সকালে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীস দাশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন- জাটকা পাচারকারী লক্ষ্মীপুর জেলার মো. কাজির হোসেন (৩৫), বিল্লাল হোসেন (২৮) ও গাড়ী চালক শাহীন ইসলাম (২৫)।

মতলব উত্তর উপজেলা মৎস্য কর্মকর্তা মনোয়ারা বেগম বলেন, লক্ষ্মীপুর থেকে ঢাকার বিক্রির উদ্দেশ্যে জাটকাগুলো পিক-আপ ভ্যানে করে নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর সোয়া ৪টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নেহাশীস দাশ এর নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার শ্রীরায়েরচর বাংলাবাজার এলাকা

হতে একটি পিকআপ ভ্যান থেকে ২ হাজার কেজি জাটকা জব্দ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীস দাশ বলেন, জব্দকৃত মাছ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোয়ারা বেগম উপস্থিত থেকে স্থানীয় মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করেন।

এছাড়া জব্দকৃত গাড়ি ও অন্যান্য মালামাল থানা হেফাজতে রাখা হয়েছে। দন্ডপ্রাপ্তদের চাঁদপুর আদালতে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT