ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মণিরামপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে গণহত্যা দিবস পালিত

প্রকাশিত : 08:33 AM, 26 March 2021 Friday
61 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

সরকারী নির্দেশনা ও সামাজিক দুরত্ব বজায় রেখে যথাযোগ্য মর্যাদায় মণিরামপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে গণহত্যা দিবস পালিত হয়েছে। সরকারী দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলায়াতনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা রোকনুজ্জামানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলালীগের সভাপতি কাজী জলি আক্তার, সহকারী কমিশনার (ভূমি) পলাশ কুমার দেবনাথ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা

কমান্ডার আলাউদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শেখর চন্দ্র রায়, মনিরুজ্জামন মনিসহ প্রমুখ। এ সময়ে উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT