ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

মঙ্গলবার থেকে কমতে পারে তাপমাত্রা, বুধবার থেকে শৈত্যপ্রবাহ

প্রকাশিত : 05:03 PM, 11 January 2021 Monday
90 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

অবশেষে শীত মৌসুমে অস্বাভাবিকভাবে তাপমাত্রা বৃদ্ধির প্রবণতা কমার সম্ভাবনা দেখা দিয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে দেশের তাপমাত্রা কমে আসতে পারে। বুধবার থেকে শুরু হতে পারে শৈত্যপ্রবাহ।

এ তথ্য জানান আবহাওয়াবিদ মো. শাহিনুল ইসলাম। তিনি বলেন, তাপমাত্রা এখনও কমেনি। বরং গতকাল (রোববার) যে তাপমাত্রা ছিল, সেই তুলনায় আজকে (সোমবার) একটু বেড়েছে। তবে আগামীকাল (মঙ্গলবার) থেকে কমতে পারে। আর বুধবার থেকে শৈত্যপ্রবাহ আসার সম্ভাবনা আছে।

এদিকে, এদিন সকালে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, আজ সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। পরের তিন দিনে তাপমাত্রা ক্রমান্বয়ে কমার সম্ভাবনা রয়েছে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক

মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে।

উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT