ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভ্যানচালক হত্যা মামলায় তিন জনের মৃত্যুদণ্ড বহাল

প্রকাশিত : 07:10 PM, 7 September 2020 Monday
160 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ময়মনসিংহের তারাকান্দার ভ্যানচালক আব্দুর রাজ্জাক হত্যা মামলায় বিচারিক আদালতের দেওয়া ৪ জনের মধ্যে ৩ জনের মৃত্যুদণ্ডাদেশ বহাল রেখেছেন হাইকোর্ট। তিন আসামি হলো- মীর জাহান, এমদাদুল হক ওরফে এনদা, আনিসুর রহমান। আর এ মামলার আরেক আসামি জিয়ারুল হকের মৃত্যুদণ্ডের সাজা কমিয়ে যাবজ্জীবন দিয়েছেন আদালত।আসামিদের ডেথ রেফারেন্স ও জেল আপিলের শুনানি শেষে সোমবার বিচারপতি সহিদুল করিম ও বিচারপতি আখতারুজ্জামানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ রায় ঘোষণা করেন।আদালতে আসামিপক্ষে শুনানি করেন আইনজীবী এসএম শাহজাহান ও ফজলুল হক খান ফরিদ। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি এ্যাটর্নি জেনারেল ড. বশির আহমেদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT