ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতির চেম্বারে পুলিশের হামলার প্রতিবাদে মানববন্ধন |

প্রকাশিত : 08:53 PM, 15 September 2020 Tuesday
152 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও বিজ্ঞ আইনজীবীর চেম্বারে বে-আইনিভাবে পুলিশের এসআই ও কনস্টেবল প্রবেশ করে এক বিচারপ্রার্থীকে মারধর ও আইনজীবীদের সাথে অসদাচরণ এর প্রতিবাদে ভোলায় আইনজীবীদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল দশটায় ভোলা জেলা আইনজীবী সমিতির দক্ষিণ বারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মোঃ সালাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ ইফতারুল হাসান শরীফ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, ভোলা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পিপি অ্যাড.মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ নুরুল আমিন নূরনবী,

অ্যাডিশনাল পিপি অ্যাড.সোহেব মামুন, অ্যাড. ড. আমিরুল ইসলাম বাসেত, অ্যাড. ফরিদুল ইসলাম রাজিব হাওলাদার প্রমুখ। মানববন্ধন শেষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন, ভোলা থানার এসআই লুৎফর রহমান ও কনস্টেবল বেআইনিভাবে একজন বিজ্ঞ আইনজীবী চেম্বারে ঢুকে ওয়ারেন্ট ছাড়াই একজন বিচারপ্রার্থীকে ফিল্মি স্টাইলে অতর্কিত হামলা করে আহত করেন। বিষয়টি আইনজীবীগণ জানতে চাইলে পুলিশ তাদের সাথে অসদাচরণ করেন। যা অত্যন্ত দুঃখজনক। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এসআই লুৎফুর রহমান ও সাথে থাকা কনস্টেবল সদস্যকে প্রত্যাহার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি তোলে আলটিমেটাম প্রদান করেন।
উল্লখ্য, গত শনিবার সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সালাউদ্দিন হাওলাদারের চেম্বার

এ বেআইনিভাবে ভোলা থানার এসআই লুৎফুর রহমান ও একজন কনস্টেবল প্রবেশ করে কোন ওয়ারেন্টি ছাড়াই এক বিচারপ্রার্থীকে মারধর করে আহত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT