ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভোলায় নির্মানাধীন স্কুলের ট্যাংকির সেন্টারিং খুলতে গিয়ে শ্রমিকসহ নিহত ৩

প্রকাশিত : 03:13 PM, 14 March 2021 Sunday
52 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

ভোলার তজুমদ্দিনে নির্মানাধীন স্কুলের ট্যাংকির সেন্টারিং খুলতে গিয়ে ২ শ্রমিকসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

আজ রবিবার সকালে তজুমদ্দিন উপজেলার চাচড়া ইউনিয়নে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকতা পল্লব কুমার হাজরা সাংবাদিকদের কাছে ৩ জনের মৃত্যর ঘটনা নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, চাচড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ৮৪নং দক্ষিন-পশ্চিম সরকারি চাচড়া প্রাথমিক বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের কাজ চলছিলো। আজ সকাল ১০ টার দিকে রাকিব ও শামীম নামের দুই শ্রমিক ওই ভবনের পানির টেংকির সেন্টারিং এর কাঠ বাঁশ খুলতে ভিতরে প্রবেশ করে। এ সময় ওই দুই শ্রমিক ট্যাংকির ভিতরে আটকা পড়ে ডাক চিৎকার করতে থাকে। এসময় ঘটনাস্থলের পাশে থাকা আলাউদ্দিন নামে

এক কৃষক তাদের শব্দ শুনে ট্যাংকির ভিতরে আটকা পড়াদের উদ্ধার করতে হাত বাড়িয়ে তিনিও ভিতরে পড়ে যান।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসেরর একটি উদ্ধারকারী দল ঘটনা স্থলে গিয়ে পানির ট্যাংকির ভিতর থেকে ওই ৩ জনের মৃতদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে পানির ট্যাংকির ভিতরে বিষাক্ত গ্যাসে আক্রান্ত হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT