ভোটযুদ্ধে দুই সহোদর – বর্ণমালা টেলিভিশন

ভোটযুদ্ধে দুই সহোদর

ডেস্ক নিউজ
আপডেটঃ ৮ ডিসেম্বর, ২০২১ | ৭:৫৫ 140 ভিউ
মানিকগঞ্জের সাটুরিয়ায় চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে ভোটগ্রহণ হবে ২৬ ডিসেম্বর। মঙ্গলবার ছিল প্রতীক বরাদ্দের দিন। প্রতীক নিতে প্রার্থী-সমর্থক আর ভোটারের মিলনমেলা বসেছিল উপজেলা চত্বরে। উপজেলার প্রাচীন জমিদার বাড়িখ্যাত বালিয়াটি ইউপিতে চেয়ারম্যান প্রার্থী সোহেল আর মীরান একান্নভুক্ত পরিবারের আপন দুই ভাই। প্রতীক নিতে আসা দুই ভাইয়ের পেছনে ছিল ভোটার আর কর্মী-সমর্থকের বিশাল মিছিল। আনারস আর মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোটযুদ্ধে নেমেছেন দুই সহোদর সোহেল ও মীরান। দুই ভাই ছাড়াও এখানে রয়েছেন একাধিক প্রার্থী। কে জিতবে আর কে হারবে উপজেলাজুড়ে এমনি নানা আলোচনার খোরাক হয়েছেন দুজনে। প্রয়াত পিতার জনপ্রিয়তা কাজে লাগাতে প্রার্থী হয়েছেন দুই পুত্র মীর সোহেল চৌধুরী ও অ্যাডভোকেট মীর আনিসুজ্জামান চৌধুরী। তাদের বাবা মো. আরশেদ আলী চৌধুরী ছিলেন বীর মুক্তিযোদ্ধা। বাংলাদেশ আওয়ামী লীগের ৭১-পরবর্তী দুঃসময়ে জীবনের শেষ দিন পর্যন্ত আওয়ামী লীগের হাল ধরেছিলেন আরশেদ আলী চৌধুরী। জমিদার আমলের ঐতিহাসিক বালিয়াটি ঈশ্বরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের দক্ষ প্রধান শিক্ষক হিসেবে সুনাম ছিল তার। মরহুম আরশেদ আলী চৌধুরীর দুই পুত্র; একান্নভুক্ত পরিবারে শান্তিতে বসবাস দুই ভাইয়ের। উপজেলার বালিয়াটি ইউনিয়নে চেয়ারম্যান পদে নিজেকে উপযুক্ত মনে করেন দুইজনেই। আর তাই জনপ্রিয়তার অগ্নিপরীক্ষায় নেমেছেন দুই ভাই সোহেল ও মীরান। চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে সাটুরিয়া উপজেলায় মঙ্গলবার ছিল প্রতীক বরাদ্দের দিন। এতে স্বতন্ত্র প্রার্থী হয়ে মীর সোহেল চৌধুরী পেয়েছেন আনারস প্রতীক আর ছোটভাই মীর আনিসুজ্জামান মীরান পেয়েছেন মোটরসাইকেল প্রতীক। এ ব্যাপারে মীর সোহেল জানান, বাবার ভালোবাসার মানুষগুলো আমাকে ইউপি চেয়ারম্যান বানাতে মরিয়া হয়ে চেষ্টা করছেন। সেই জনপ্রিয়তা কাজে লাগিয়ে বাল্যবিয়ে আর মাদকমুক্ত মডেল ইউনিয়ন গড়তে আমি প্রতিজ্ঞা করছি। প্রশাসনের নিরপেক্ষতা থাকলে ভোটাররাই জনপ্রিয়তার প্রমাণ করবেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব